Rampurhat Arson: গ্রেফতার আনারুল, রামপুরহাটের নয়া ব্লক সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি

এতদিন রামপুরহাট ১ নম্বর ব্লক সভাপতি ছিলেন আনারুল হোসেন (Anarul Arrest)।

Updated By: Mar 24, 2022, 07:05 PM IST
Rampurhat Arson: গ্রেফতার আনারুল, রামপুরহাটের নয়া ব্লক সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি

নিজস্ব প্রতিবেদন: রামপুরহাটের বগটুই গ্রামে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) নির্দেশ। এর আড়াই ঘণ্টার মধ্য়ে গ্রেফতার হল রামপুরহাট কাণ্ডের (Rampurhat Arson) অন্যতম অভিযুক্ত আনারুল হোসেন (Anarul Arrest)। এরও কয়েক ঘণ্টার মধ্যে রামপুরহাট ১ নম্বর ব্লকের সভাপতি বদলে ফেলল তৃণমূল কংগ্রেস (TMC)।

নতুন ব্লক সভাপতি হলেন সৈয়দ সিরাজ জিম্মি (Syed siraj jimmi)। যিনি রামপুরহাটের কাউন্সিলার এবং আগে বীরভূম জেলা কংগ্রেসের সভাপতি ছিলেন। এতদিন রামপুরহাট ১ নম্বর ব্লক সভাপতি পদে আসীন ছিলেন আনারুল হোসেন (Anarul Arrest)।

বৃহস্পতিবার বগটুই গ্রামে যান মুখ্যমন্ত্রী (Mamata Banerje At Bogtui)। কথা বলেন সেদিন রাতে আক্রান্ত-ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে। নিহতদের পরিজনদের সঙ্গে কথা বলার পর বগটুই গ্রামে দাঁড়িয়েই আনারুলকে গ্রেফতারের জন্য প্রশাসনকে স্পষ্ট নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মুখ্যমন্ত্রী বলেন, "অবিলম্বে আনারুলকে (Anarul) গ্রেফতার করতে হবে। হয় আনারুল আত্মসমর্পণ করুক, কিংবা যেখান থেকে হোক ওকে গ্রেফতার করা হোক।" 

রামপুরহাট কাণ্ডে (Rampurhat Arson) মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় তাঁকে গ্রেফতারের নির্দেশ দেওয়ার পরই Zee ২৪ ঘণ্টায় প্রথম প্রতিক্রিয়া দেন ব্লক সভাপতি আনারুল (Anarul)।  তিনি দাবি করেছিলেন, "আমি নির্দোষ। মিথ্যে অভিযোগ করছে গ্রামবাসীরা। আমি এখন আর কিছু মন্তব্য করছি না।" একইসঙ্গে তিনি জানিয়েছিলেন, "আমি জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলব। ডেপুটি এসপি-র সঙ্গে কথা বলব। মুখ্যমন্ত্রী যখন বলে দিয়েছেন, আমি আমাদের নেতৃত্বের সঙ্গে কথা বলব। আমি তো ছিলাম না ওখানে। আমার বাড়ি সন্ধিপুর, আর এটা নিশ্চিন্তপুর, অনেক দূর। ঘটনার সময় আমি হাসপাতালে ছিলাম। আমরা রাজনীতি করি, মানুষের সঙ্গে এরকম ব্যবহারে বিশ্বাস করি না।"

আরও পড়ুন: Anarul Hossain Rampurhat Arson: সামান্য রোজগেরে রাজমিস্ত্রি থেকে রামপুরহাটের 'বেতাজ বাদশা', আনারুলের উত্থানের কাহিনী চমকে দেবে

আরও পড়ুন: Rampurhat Arson IC Suspend: বগটুই কাণ্ডে সাসপেন্ড রামপুরহাট থানার IC

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.