Mamata Banerjee: তোলাবাজি নিয়ে মুখ্যমন্ত্রীর কড়া বার্তা, গ্রেফতার তৃণমূল শ্রমিক সংগঠনের ২ নেতা

তোলাবাজির অভিযোগ পেয়েই গ্রেফতার

Updated By: Jan 18, 2022, 11:08 PM IST
Mamata Banerjee: তোলাবাজি নিয়ে মুখ্যমন্ত্রীর কড়া বার্তা, গ্রেফতার তৃণমূল শ্রমিক সংগঠনের ২ নেতা

নিজস্ব প্রতিবেদন: তোলাবাজি বন্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (CM Mamata Banerjee) কড়া বার্তা। এরপরই পূর্ব মেদিনীপুরের তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল  শ্রমিক সংগঠনের (INTTUC) সভাপতি এবং জেলা পর্যবেক্ষককে গ্রেফতার করল পুলিস। তোলাবাজির অভিযোগ পেয়েই তড়িঘড়ি গ্রেফতার।

তোলাবাজি বন্ধে কঠোর বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (Mamata Banerjee)। দল যে কোনও মতেই এই ধরনের অভিযোগ বরদাস্ত করবে না তা বুঝিয়ে দিয়েছেন তিনি। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর ওই বার্তায় এরপরই সতর্ক হয়ে যায় পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস (TMC) নেতৃত্ব। এরপরও তোলাবাজির অভিযোগ ওঠে তমলুক সাংগঠনিক জেলা তৃণমূল  শ্রমিক সংগঠনের (INTTUC) সভাপতি তাপস মাইতি এবং পর্যবেক্ষক সঞ্জয় বন্দ্য়োপাধ্য়ায়র বিরুদ্ধে। অভিযোগ পেয়েই পদক্ষেপ করতে বিন্দুমাত্র সময় নেয়নি পুলিস। গ্রেফতার করা হয় শাসকদলের শ্রমিক সংগঠনের দুই নেতাকে। অভিযোগ, হলদিয়ার বুকে দীর্ঘদিন ধরে তোলাবাজি করত দুই নেতা। পুলিসের কাছে সেই অভিযোগ আসতেই মুখ্যমন্ত্রীর কথা মতো পদক্ষেপ নেওয়া হয়। তাঁদের গ্রেফতারি জেলা রাজনীতিতে চাঞ্চল্য তৈরি করেছে। বিশেষ করে পুরসভা ভোটের আগে এই ঘটনা জনমানসে ইতিবাচক বার্তা দেবে বলে মনে করছে রাজনৈতিক মহল। 

এখানেই শেষ নয়, মঙ্গলবার দুই শ্রমিক নেতা সৌমেন বাগ এবং মইদুল ইসলামকেও গ্রেফতার করেছে পুলিস। বিভিন্ন দাবিদাওয়া নিয়ে কারখানার সামনে লাগাতার বিক্ষোভের অভিযোগ। সেই বিক্ষোভে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছিল সৌমেন ও মইদুল। অভিযোগ, উস্কানি এবং প্ররোচিত করছিল তারা। অভিযোগের ভিত্তিতে দুই নেতাকে গ্রেফতার করে হলদিয়ার দুর্গাচক থানার পুলিশ।

আরও পড়ুন: Anubrata Mandal: লটারিতে কোটি টাকা জেতা নিয়ে মুখ খুললেন অনুব্রত, তবুও রইল রহস্য

আরও পড়ুন: Kalyan-র বিরোধিতায় TMC লিগাল সেলের আইনজীবীরা, 'দিদির কথা অক্ষরে অক্ষরে মানছি,' বললেন সাংসদ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.