Anubrata Mandal: লটারিতে কোটি টাকা জেতা নিয়ে মুখ খুললেন অনুব্রত, তবুও রইল রহস্য

সোমবার দুপুরে প্রকাশিত হয় ডিয়ার লটারির ফলাফল। সেখানে দেখা যায় অনুব্রত মণ্ডল(Anubrata Mandal) জিতেছেন ১ কোটি টাকা

Updated By: Jan 18, 2022, 06:54 PM IST
Anubrata Mandal: লটারিতে কোটি টাকা জেতা নিয়ে মুখ খুললেন অনুব্রত, তবুও রইল রহস্য

নিজস্ব প্রতিবেদন: সোমবার হইচই বীরভূমে। খবর ছড়িয়ে পড়ে ডিয়ার লটারির ফাস্ট প্রাইজ ১ কোটি টাকা জিতেছেন অনুব্রত মণ্ডল। গতকাল এনিয়ে কিছু বলেননি বীরভূম জেলা তৃণমূল সভাপতি। তবে ঘনিষ্ঠ মহলে লটারি(lottery) পাওয়ার কথা অস্বীকার করেন অনুব্রত মণ্ডল। তবে আজ এনিয়ে মুখ খুললেন।

সোমবার দুপুরে প্রকাশিত হয় ডিয়ার লটারির ফলাফল। সেখানে দেখা যায় অনুব্রত মণ্ডল(Anubrata Mandal) জিতেছেন ১ কোটি টাকা। লটারির ওয়েবসাইটের ফলাফলে অন্তত সেটাই দেখা যায়। নাম তো বটেই মিলে যাচ্ছে ছবিও। সাধারণ মানুষ যারা লটারি কাটেন তারা এই অফিসাইল ওয়েবসাইটের উপরেই নির্ভর করে থাকেন। ফলে অনুব্রত মণ্ডল লটারি পেয়েছেন এমন খবরে শোরগোল শুরু হয়ে যায়। কিন্তু অনুব্রত চুপ।

আরও পড়ুন-সাবধান! KYC আপডেটের নামে প্রতারণার ফাঁদ, জামতাড়া গ্যাংয়ের গোপন ডেরার পর্দা ফাঁস

মঙ্গলবার বোলপুরের(Bolpur) সার্কিট হাউসে স্ব-রোজগার দপ্তরের চেয়ারম্যান পদে অনুব্রত মন্ডল বসার পরে আজ প্রথম বোর্ড মেম্বারদের নিয়ে একটি বৈঠকে বসেন অনুব্রতবাবু। এই বৈঠক শেষেই সাংবাদিকদের মুখোমুখি হলে অনুব্রতকে তাঁর লটারিতে পাওয়া ১ কোটি টাকা প্রসঙ্গে প্রশ্ন করা হয়। উত্তরে অনুব্রতবাবু বলেন, লটারি পেলেও আমি পাব। লোককে দিলেও আমিই দেব। তাই এ ব্যাপারে কিছু বলার নেই।

ওই লটারির ওয়েবসাইটে কি এতবড় ভুল হতে পারে? তার উপরে ছবিরও মিল! আজ ওই লটারির টাকা পাওয়া নিয়ে অনুব্রত যা বলেছেন তা মধ্য়ে 'হ্যাঁ' অথবা 'না' কোনওটাই নেই। তাহলে কি সত্যই কোনও রহস্য রয়েছে ওই ১ কোটি টাকা জেতার পেছনে? এমনটাই প্রশ্ন জেলা রাজনৈতিক মহলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.