Tajpur: বাংলার সৈকতে 'সিরিয়াল কিলার'? মন্দারমণির পর এবার তাজপুর!

বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ মাছের ভেড়িতে মাছ ধরতে গিয়েছিলেন তিনি। তারপর আর ঘরে ফেরেননি। কে বা কারা ওই গৃহবধূকে খুন করল? তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। 

Updated By: Sep 15, 2023, 06:45 PM IST
Tajpur: বাংলার সৈকতে 'সিরিয়াল কিলার'? মন্দারমণির পর এবার তাজপুর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মন্দারমণির পর এবার তাজপুর। সৈকত শহরে একের পর এক মহিলার মৃতদেহ উদ্ধারে আতঙ্ক। সৈকতে শহরে কি কোনও 'সিরিয়াল কিলার'-এর আগমন ঘটেছে? এমন প্রশ্নও উঁকি দিচ্ছে আতঙ্কিত স্থানীয় বাসিন্দা থেকে পর্যটকদের মনে! তাজপুর সংলগ্ন মাছের ভেড়ি থেকে উদ্ধার হয়েছে এক গৃহবধূর মৃতদেহ। শুক্রবার সকালে ভেড়ির জলে মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। যা নিয়ে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পূর্ব মেদিনীপুরের রামনগর-২ নম্বর ব্লকের বালিসাই থেকে তাজপুর যাওয়ার রাস্তায় এক গ্রামের ভেড়ি থেকে দেহটি উদ্ধার হয়। মৃতার নাম আরতি বাগ। বয়স ৫৮ বছর। পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ মাছের ভেড়িতে মাছ ধরতে গিয়েছিলেন তিনি। তারপর আর ঘরে ফেরেননি। কে বা কারা ওই গৃহবধূকে খুন করল? তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। ঘটনার তদন্ত শুরু করেছে রামনগর থানার পুলিস।

প্রসঙ্গত, সোমবার সকালে মন্দারমণিতে উদ্ধার হয় কলেজ পড়ুয়ার বিবস্ত্র দেহ। স্থানীয় মানুষ যাঁরা বোতল কুড়াতে আসেন, তাঁরাই পাথরের উপর ওই তরুণীর বিবস্ত্র দেহ দেখতে পান। মান্দারমনি কোস্টাল থানায় খবর দিলে, পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে। স্থানীয়রাই জানান যে, ওই তরুণী এখানকার নয়। কেউ তাকে বাইরে থেকে এনে খুন করেছে। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে স্থানীয় মানুষের মধ্যে। মেরিন ড্রাইভ এলাকায় রাস্তা শুনশান থাকার কারণে এবং সেই সঙ্গে রাস্তার পাশে কোনও স্ট্রিট লাইট না থাকার কারণে দুষ্কৃতীদের আনাগোনা বাড়ছে বলে অভিযোগ করেন স্থানীয়রা। অবিলম্বে স্ট্রিট লাইট এবং পুলিসের নজরদারি বাড়ানোর দাবি তুলেছেন তাঁরা।

২ দিন পর বুধবার মন্দারমণিতে বিবস্ত্র অবস্থায় উদ্ধার তরুণীর পরিচয় জানা যায়। জানা যায়, নিহত ওই তরুণীর বাড়ি নদিয়ার তাহেরপুরে। তাহেরপুরের নোটিফাইড এরিয়া অথরিটির এইচ ব্লকের বাসিন্দা ওই তরুণীর বয়স ২৩ বছর। তিনি চাকদা কলেজের তৃতীয় বর্ষের ইতিহাসে অনার্সের ছাত্রী ছিলেন। পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে তাহেরপুর থেকে ব্যারাকপুরে দিদির বাড়িতে যান ওই তরুণী। দিদিকে শ্বশুরবাড়ি পৌঁছে দিতে যান। শুক্র ও শনিবার দিদির শ্বশুরবাড়িতেই ছিলেন। তারপর রবিবার সকাল সাড়ে ৭টা নাগাদ সোদপুরে বিউটি পার্লারে কাজ করতে যাওয়ার নাম করে দিদির বাড়ি থেকে বের হন। 

কিন্তু তারপর সন্ধ্যার পর থেকে ওই তরুণীকে ফোন করা হলে ফোন বন্ধ পাওয়া যায়। ওইদিনই তাহেরপুর থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। বুধবার সকালে পরিবার জানতে পারে, মন্দারমণিতে ওই তরুণীর বিবস্ত্র দেহ উদ্ধার হওয়ার কথা। পরিবারের দাবি, তাদের মেয়েকে অপহরণ করে খুন করা হয়েছে। কী কারণে ওই ছাত্রী মন্দারমনিতে গিয়েছিলেন, কারা তাকে খুন করেছে, কেন বিবস্ত্র অবস্থায় তার দেহ সমুদ্র সৈকতে পড়েছিল, সব নিয়েই ধোঁয়াশা রয়েছে। সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Mandarmoni: কৌশিকী অম্যাবস্যায় মন্দারমণিতে 'সলিল সমাধি' পর্যটকের, নিখোঁজ আরও ২!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.