আচমকা একটা শব্দ, তারপরই নিজের বাড়ির ভিতর থেকে বাইরে ছিটকে পড়লেন এক ব্যক্তি!

গ্রামবাসীদের বুকটা তখন ছ্যাঁক করে উঠেছে।

Updated: Jun 13, 2018, 01:03 PM IST
আচমকা একটা শব্দ, তারপরই নিজের বাড়ির ভিতর থেকে বাইরে ছিটকে পড়লেন এক ব্যক্তি!

নিজস্ব প্রতিবেদন:  আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। কানফাঁটা শব্দে গ্রামবাসীদের বুকটা তখন ছ্যাঁক করে উঠেছে। আকস্মিকতার ঘোর কাটিয়ে শব্দের উত্স খুঁজতে কিছদূর এগোতেই টনক নড়ে তাঁদের। দেখতে পান ধ্বংসস্তূপ বাড়ির বাইরে পড়ে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছেন তাঁদেরই এক প্রতিবেশী। আরও একবার বিস্ফোরণে কেঁপে উঠল বীরভূম। এবার সাহাপুরের বাসিন্দা জামির মোল্লা নামে এক ব্যক্তির বাড়িতে বিস্ফোরণ হয়।

আরও পড়ুন: দিঘাতে আজ সকালে যে ভয়ানক ঘটনা ঘটল তা আগে কখনও ঘটেনি, হতবাক প্রশাসনও

বুধবার সকালে দৈনন্দিন কাজে ব্যস্ত ছিলেন বীরভূমের সাহাপুরের বাসিন্দারা। বেলা দশটা নাগাদ আচমকাই বিস্ফোরণের শব্দ কানে আসে তাঁদের। শব্দে উত্স খুঁজতেই বেরিয়ে পড়ে আসল রহস্য। সাহাপুর গ্রামের বাসিন্দা জামির মোল্লার বাড়িতে বিস্ফোরণ হয়। অভিঘাত এমনই তীব্র ছিল যে জামির মোল্লা ছিটকে বাড়ির বাইরে পড়ে যান। ভেঙে পড়ে বাড়ির দরজা, জানলা।জানা গিয়েছে, বিস্ফোরণের সময় বাড়িতে একাই ছিলেন জামির মোল্লা। গুরুতর আহত অবস্থায় তাঁকে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিস। 

আরও পড়ুন: বাইকের পিছনে বসে থাকা নাতির গায়ে হাত দিতেই ঘটে গেল এই বিপর্যয়!

কী থেকে বিস্ফোরণ, তা এখনও স্পষ্ট নয় পুলিসের কাছে। ধ্বংসস্তূপ খতিয়ে দেখা হচ্ছে। বাড়িতে কোনও বিস্ফোরক মজুত ছিল বলেই প্রাথমিকভাবে মনে করছে পুলিস। জামির মোল্লা কোন দুষ্কর্মের সঙ্গে যুক্ত কিনা, কেনই বা বাড়িতে বিস্ফোরক মজুত রেখেছিলেন তিনি, তা খতিয়ে দেখা হচ্ছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close