Molestation: ফাঁকা বাড়িতে ডেকে নাবালিকার শ্লীলতাহানি! সালিশিসভায় প্রৌঢ়কে কড়া শাস্তি দিল গ্রামবাসী

ঘটনাটি ঘটেছে মেদিনীপুর সদর ব্লকের গুড়গুড়িপাল থানা এলাকায়

Updated By: Jun 5, 2022, 03:09 PM IST
Molestation: ফাঁকা বাড়িতে ডেকে নাবালিকার শ্লীলতাহানি! সালিশিসভায় প্রৌঢ়কে কড়া শাস্তি দিল গ্রামবাসী

চম্পক দত্ত: ফাঁকা বাড়িতে একা পেয়ে বছর দশের এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠল বছর পঞ্চান্ন-র এক প্রৌঢ়ের বিরুদ্ধে। নাবালিকার পরিবার জানতে পারলে পাড়ায় উত্তেজনা তৈরি হয়।

ওই অভিযোগের পর ওই প্রৌঢ়ের বিরুদ্ধে সালিশি সভা বসায় গ্রামবাসীরা। ওই সালিশিসভার নিদান অনুয়ায়ী প্রৌঢ়কে জুতার মালা পরিয়ে এলাকা ঘোরানোর পাশাপাশি তুলে দেওয়া হয় পুলিসের হাতে। অভিযোগ পেয়ে রবিবার ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে তোলা হয় মেদিনীপুর আদালতে।

ঘটনাটি ঘটেছে মেদিনীপুর সদর ব্লকের গুড়গুড়িপাল থানা এলাকায়। অভিযুক্ত ব্যক্তির নাম নন্দদুলাল দে (৫৫)। জানা গিয়েছে, সম্প্রতি নিজের ফাঁকা বাড়িতে প্রতিবেশীর ১০ বছরের ওই নাবালিকাকে ডেকে নিয়ে আসে ওই ব্যক্তি। সেইসময় শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পরে নাবালিকা বিষয়টি বাড়িতে জানালে উত্তেজনা তৈরি হয়।

গ্রামবাসীরা জানতে পেরে শনিবার রাতে সালিশি সভা বসায়। ওই প্রৌঢ়কে ডেকে গলায় জুতার মালা পরিয়ে ঘোরানো হয় কিছুটা এলাকা। মুখে মাখানো হয় কালিও। পরিবারের পক্ষ থেকে গুড়গুড়িপাল থানায় অভিযোগ দায়ের করে ওই ব্যক্তির বিরুদ্ধে।

আরও পড়ুন-মর্মান্তিক! বাসে যাত্রী তোলা নিয়ে 'কথা কাটাকাটি', ব্যক্তিকে পিটিয়ে 'মারল' কন্ডাক্টর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.