ফের বিজেপি কর্মী 'খুনে'র খবরে ফোন করলেন উদ্বিগ্ন অমিত শাহ

চারদিনের মাথায় ২ বিজেপি কর্মীর 'রহস্যমৃত্যু' বলরামপুরে।

Updated By: Jun 2, 2018, 02:26 PM IST
ফের বিজেপি কর্মী 'খুনে'র খবরে ফোন করলেন উদ্বিগ্ন অমিত শাহ

নিজস্ব প্রতিবেদন : বলরামপুরে ফের দলীয় কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় উদ্বিগ্ন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপির সাংগঠনিক নেতা রামলালকে ফোন করে ঘটনার খোঁজখবর নেন তিনি। অন্যদিকে, উত্তেজিত জনতার হাত থেকে অবশেষে দেহ উদ্ধারে সক্ষম হয়েছে পুলিস।

শনিবার সকালে বলরামপুরের ডাভা গ্রামে উদ্ধার হয় বিজেপি কর্মী দুলাল কুমারের ঝুলন্ত দেহ। চারদিনের মাথায় বলরামপুরেই ফের এক বিজেপি কর্মীর রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এদিন ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে পুলিসের সঙ্গে জনতার খণ্ডযুদ্ধ বেঁধে যায়। পুলিসকে লক্ষ্য করে উত্তেজিত জনতাকে ইট-পাটকেল ছুঁড়তে দেখা যায়। শেষে উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে দেহ উদ্ধারে সক্ষম হয় পুলিস।

আরও পড়ুন, যৌনাঙ্গ কেটে খুন যুবক, পুলিস তদন্তে নামতেই ঘটনা মোড় নিল অন্যদিকে

উল্লেখ্য, ৩০ মে বলরামপুরের সুপুডি গ্রামে উদ্ধার হয়েছিল বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতর গাছের ডালে ঝুলন্ত দেহ। দেহের গলায় টাঙানো ছিল পোস্টার। এরপর আজ দ্বিতীয় দেহটি উদ্ধার হল। এই ২টি ঘটনাতেই অভিযুক্তের কাঠগড়ায় তৃণমূলের কংগ্রেসের নাম উঠেছে। যদিও শাসকদলের তরফে সব অভিযোগই অস্বীকার করা হয়েছে। ইতিমধ্যেই জোড়া মৃত্যুর ঘটনায় তদন্তে নেমেছে সিাআইডি।

আরও পড়ুন, পুরুলিয়ায় চারদিনে দুই বিজেপি কর্মীর রহস্যমৃত্যু! অভিযোগের তির তৃণমূলের দিকে

.