Konnagar: ভাড়াটিয়ার সঙ্গে বিবাদের জের? আত্মঘাতী প্রৌঢ়

রেললাইন থেকে উদ্ধার দেহ।

Updated By: Mar 30, 2022, 11:50 PM IST
Konnagar: ভাড়াটিয়ার সঙ্গে বিবাদের জের? আত্মঘাতী প্রৌঢ়

নিজস্ব প্রতিবেদন: ভাড়াটিয়ার সঙ্গে বিবাদের জের? চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক প্রৌঢ়। অভিযুক্ত পলাতক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হুগলির কোন্নগরে।

জানা গিয়েছে, মৃতের নাম সুদীপ বসু। বাড়ি, কোন্ননগরের ১০ নম্বর ওয়ার্ডে হারান ব্যানার্জি লেনে। মঙ্গলবার রাতে কোন্ননগর স্টেশনের কাছে রেললাইন থেকে তাঁর দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তের পর এদিন দেহ আনা হয় বাড়িতে। 

আরও পড়ুন: Mamata Banerjee in North Bengal: কলেজ স্ট্রিটের মতো কফি হাউস দার্জিলিঙেও, ঘোষণা মুখ্যমন্ত্রীর

কেন আত্মহত্যা করলেন? মৃতের পরিবারের লোকেদের দাবি, ৩ বছরে ধরে বাড়ির একতলায় ভাড়া রয়েছেন বুবুন নাগ নামে এক ব্যক্তি। ফেব্রুয়ারি মাসে চুক্তি শেষ হয়ে গিয়েছিল। কিন্তু তিনি ঘর ছাড়তে রাজি হচ্ছিল না বলে অভিযোগ। এমনকী দশ মাসের ভাড়া বাকি রেখে নানাভাবে হুমকি দিচ্ছিলেন! এদিকে বাড়ি বিক্রির কথাবার্তা চালাচ্ছিলেন সুদীপ। ফলে ভাড়াটিয়ার আচরণে মানসিকভাবে চাপে ছিলেন তিনি। সেকারণেই আত্মহত্যা।

আরও পড়ুন: Suvendu On Narendranath Chakraborty: 'লোকটার পাস্ট রেকর্ড দাউদ ইব্রাহিমের কাছাকাছি', নরেন্দ্রনাথকে আক্রমণ শুভেন্দুর

এদিকে এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত বুবুন নাগ। স্থানীয় কাউন্সিলর তন্ময় দেব বলেন, 'ভাড়াবাড়িতে সিকিউরিটি এজেন্সি খুলেছিল বুবুন। কিন্তু কাজ করিয়ে পয়সা দিত না। কোন্ননগরে ওকে সবাই চেনে। গতকালও বাড়িতে পুলিস গিয়েছিল'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.