Suvendu On Narendranath Chakraborty: 'লোকটার পাস্ট রেকর্ড দাউদ ইব্রাহিমের কাছাকাছি', নরেন্দ্রনাথকে আক্রমণ শুভেন্দুর

'অন্তত ১২ তারিখ সন্ধে ৬টা পর্যন্ত জেলের ভিতরে রাখা উচিত ছিল', তোপ শুভেন্দুর

Updated By: Mar 30, 2022, 09:50 PM IST
Suvendu On Narendranath Chakraborty: 'লোকটার পাস্ট রেকর্ড দাউদ ইব্রাহিমের কাছাকাছি', নরেন্দ্রনাথকে আক্রমণ শুভেন্দুর
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: 'কট্টর' বিজেপিকে 'চমকানো'র হুমকি দিয়ে জাতীয় নির্বাচন কমিশনের 'কোপে' পড়েছেন নরেন্দ্রনাথ চক্রবর্তী (Narendranath Chakraborty)। পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়কের এই 'শাস্তি' নিয়ে এবার মুখ খুললেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

বুধবার রাজ্যের বিরোধী দলনেতা বলেন, "নির্বাচন কমিশন যে ব্যবস্থা নিয়েছে তার জন্য স্বাগত। কিন্তু তিনি যে অপরাধ করেছেন, তাতে এই এটা লগু শাস্তি বলে মনে হয়েছে। অবাধ নির্বাচনের জন্য, এই লোকটাকে অন্তত ১২ তারিখ সন্ধে ৬টা পর্যন্ত জেলের ভিতরে রাখা উচিত ছিল। এই লোকটার পাস্ট রেকর্ড দাউদ ইব্রাহিমের কাছাকাছি। পিস্তল-সহ ধরা পড়েছে। লাইসেন্স না থাকায় জেল খেটেছে।"

প্রসঙ্গত, আসানসোল উপনির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রঘ্ন সিনহার সমর্থনে লাউদোহা ব্লকে দলীয় কর্মিসভায় বিজেপি কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর (Narendranath Chakraborty) বিরুদ্ধে। তাঁকে বলতে শোনা যায়, "যাঁরা কট্টর বিজেপি, তাঁদের চমকাতে হবে।" 

যদিও ভিডিও-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। এরপরই এই ঘটনায় বিধায়কের গ্রেফতারির দাবি জানায় বিজেপি। পাশাপাশি, দিল্লিতে ও রাজ্য়ে নির্বাচন কমিশনে তাঁর বিরুদ্ধে নালিশও জানায় বিজেপি। 

এখন, রাজ্য মুখ্য় নির্বাচনী আধিকারিক অভিযোগ পাওয়ার পর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে (Narendranath Chakraborty) একটি শো-কজ নোটিস পাঠান। তাঁর উত্তরে বিধায়ক জানান, তিনি এধরনের কোনও মন্তব্য করেননি। দাবি করেন, চলতি উপ-নির্বাচনের সঙ্গে এর কোনও সম্পর্ক বা যোগসূত্র নেই। কিন্তু তাঁর বক্তব্যে খুশি নয় কমিশন। এরপরই তাঁর উপর নিষেধাজ্ঞা আরোপের সিদ্ধান্ত নেয় কমিশন (ECI)। আগামী ৬ এপ্রিল রাত ৮টা পর্যন্ত কোনওরকম প্রচারে অংশ নিতে পারবেন না বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।

আরও পড়ুন: Katwa Girl Suicide: বাড়ির রঙ পছন্দ নয়, পাল্টাতেই হবে! নাছোড় মেয়ের বায়না, বাবা-মা'র বকাবকিতে 'চরম' পদক্ষেপ

আরও পড়ুন: Malda Ratua Blast: 'মা ভাত খাব', এই বলে মাঠে যায় মেয়ে, হঠাৎ বিস্ফোরণে জখম নাবালিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.