Mamata Banerjee in North Bengal: কলেজ স্ট্রিটের মতো কফি হাউস দার্জিলিঙেও, ঘোষণা মুখ্যমন্ত্রীর

মহাকাল মন্দিরে পুজো দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Mar 30, 2022, 10:46 PM IST
Mamata Banerjee in North Bengal: কলেজ স্ট্রিটের মতো কফি হাউস দার্জিলিঙেও, ঘোষণা মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: কলকাতার কলেজ স্ট্রিটের মতোই এবার কফি হাউস দার্জিলিঙয়েও (Cafe House in Darjeeling)। উত্তরবঙ্গ সফরে গিয়ে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। নাম দিলেন 'ক্যাফে হাউস'।

ফের উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী। গতকাল, মঙ্গলবার দার্জিলিংয়ের ম্যালে সরকারি অনুষ্ঠানে পাহাড়ের মানুষদের প্রশংসাও করেন তিনি। বলেন,  'পাহাড়ের মেয়েরা খুব স্মার্ট হয়। খুব ভালো হয় ওরা। ওদের হাসি কাঞ্চনজঙ্ঘার হাসির মতো। পাহাড়ের মানুষকে এত পছন্দ করি যে এখানকার মেয়েকে বাড়ির বউ করে নিয়ে যাচ্ছি'।

আরও পড়ুন: Suvendu On Narendranath Chakraborty: 'লোকটার পাস্ট রেকর্ড দাউদ ইব্রাহিমের কাছাকাছি', নরেন্দ্রনাথকে আক্রমণ শুভেন্দুর

কেন একথা কথা বললেন? সূত্রের খবর, মুখ্যমন্ত্রী ভাইপো আভাস বন্দ্যোপাধ্যায় ডাক্তারি পড়ুয়া। তাঁর সঙ্গে একই কলেজে পড়েন কার্শিয়াংয়ের মেয়ে জ্যোতি। আভাসের সেই বান্ধবী ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখাও করেছেন। নাম না করলেও মমতা সম্ভবত জ্যোতির কথাই বলতে চেয়েছেন বলে মনে করা হচ্ছে। এবার দার্জিলিং কফি হাউস তৈরির কথা ঘোষণা করলেন তিনি।

আরও পড়ুন: Maoist Arrest: নদিয়া থেকে গ্রেফতার মাও-নেত্রী জয়িতা দাস

এদিন সকালে দার্জিলিংয়ের মহাকাল মন্দির যান মুখ্যমন্ত্রী। পথচলতি মানুষের সঙ্গে কথা বলেন। হাতে ছিল চায়ের কাপ। স্রেফ জনসংযোগ নয়, রামপুরহাট কাণ্ডে রিপোর্ট নিয়ে বিজেপি বিরুদ্ধে সুর চড়়িয়েছে মুখ্য়মন্ত্রী। তাঁর দাবি, 'আমার জেলা সভাপতিকে গ্রেফতার করতে চাইছে ওঁরা'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.