Electrocution: ঝোপের আড়ালে মৃত্যুফাঁদ! উলুবেড়িয়ায় ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল বৃদ্ধার

রোজকার মতোই গৃহপালিত পশুর জন্য ঝোপ থেকে ঘাস সংগ্রহ করতে গিয়েছিলেন তিনি। প্রশাসনের  বিরুদ্ধে গাফলতির অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।

Updated By: Jul 12, 2022, 06:37 PM IST
 Electrocution: ঝোপের আড়ালে মৃত্যুফাঁদ! উলুবেড়িয়ায় ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল বৃদ্ধার

শুভাশিস মণ্ডল: ব্যবধান মাত্র ১১ দিনের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এবার মৃত্যু হল বৃদ্ধার। প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, সেই উলুবেড়িয়া।

জানা গিয়েছে, মৃতের নাম আম্মাজান বিবি। বাড়ি, উলুবেড়িয়ার গঙ্গরামপুরে। বাড়িতে ছাগল পোষেন তিনি। রোজকার মতো এদিন ছাগলের জন্য খাস সংগ্রহ করতে গিয়েছিলেন। কিন্তু রাস্তার পাশে ঝোপে যে বিদ্যুতের তার পড়ে আছে, তা বুঝতে পারেননি। বিদ্যুতের তার হাতে লেগে যায় ওই বৃদ্ধার। প্রায় সঙ্গে সঙ্গে বিদ্যুৎষ্পৃষ্ট হন তিনি।

আরও পড়ুন: Zee24 Ghanta Impact: মালদহে সমপ্রেম সন্দেহে তরুণীকে মারধর, গ্রেফতার ৫

এদিকে দীর্ঘক্ষণ বাড়ি না ফেরার খোঁজাখুঁজি শুরু করে দেন পরিবারের লোকেরা। শেষপর্যন্ত যেখানে ঘাস সংগ্রহ করতে গিয়েছিলেন, সেখানে গিয়ে আম্মাজান পড়ে থাকতে দেখেন তাঁরা। তখনও হাতের লঙ্গে লেগেছিল বিদ্যুতের তারটি! এরপর তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া হাসপাতালে। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে! চিকিৎসকরা জানান, অনেক আগেই মারা গিয়েছেন আম্মাজান বিবি।

আরও পড়ুন: Smriti Irani: 'বাংলায় প্রধানমন্ত্রী আবাস যোজনার সুবিধা পাচ্ছেন না সাধারণ মানুষ'

কীভাবে এমন ঘটনা ঘটল? স্থানীয় বাসিন্দাদের দাবি, যে তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে আম্মাজান, সেই তারটি দিয়ে রাস্তার ওভারহেড তারের বিদ্যুৎ গ্রামের একটি বাড়ির বিদ্যুৎ সরবরাহ করা হয়। সম্প্রতি লরির ধাক্কায় তারটি ছিঁড়ে পড়েছে রাস্তায় পাশ ঝোপে। অবিলম্বের বিপদজ্জনক সমস্ত বিদ্যুৎ তার সরিয়ে ফেলার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.