Bankura: হস্টেলের ঘরে ঝুলন্ত দেহ! বাঁকুড়ায় ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু

হস্টেলের মৃতের সঙ্গে একই ঘরে থাকতেন আরও ৮-১০ জন পডুয়ারা। পরীক্ষার শেষ হওয়ার বাকিরা সকলেই বাড়ি চলে গিয়েছেন।

Updated By: Apr 16, 2023, 06:44 PM IST
Bankura: হস্টেলের ঘরে ঝুলন্ত দেহ! বাঁকুড়ায় ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু

মৃত্যুঞ্জয় দাস: কীভাবে মৃত্যু? ঘরে একাই ছিলেন। বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেলে পাওয়া গেল পড়ুয়ার ঝুলন্ত দেহ! ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুরে। 

জানা গিয়েছে, মৃতের নাম রাহুল মন্ডল। বাড়ি, বাঁকুড়ারই ছাতনা থানার মণ্ডল কেশরা গ্রামে। বিষ্ণুপুরের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের ছিলেন তিনি। ভর্তি হওয়ার পর থেকে থাকতেন হস্টেলেই। রাহুলের সঙ্গে একই ঘরে থাকতেন আরও ৮-১০ জন পড়ুয়া। কিন্তু পরীক্ষার শেষ হওয়ার পর বাড়ি চলে গিয়েছেন তাঁরা। থেকে গিয়েছিলেন শুধু রাহুলই। মধ্যরাত হস্টেলেরই অন্য বন্ধুদের সঙ্গে আড্ডা দেন তিনি। এরপর যে যার ঘরে চলে যান। 

আরও পড়ুন: WATCH VIDEO: প্রবল গরমের মাঝেই হলদিয়ায় ঘূর্ণিঝড়! দেখুন ভিডিয়ো..

তারপর? হস্টেলের আবাসিকদের দাবি, এদিন সকালে যখন রাহুলকে ডাকতে যান, তখন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। এরপর বাইরে অনেক ডাকাডাকি করেও কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। শেষ জানলা দিয়ে উঁকি মেরে দেখে যায়, সিলিং ফ্যান থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুঁলছেন ওই ইঞ্জিনিয়ারিং পড়ুয়া! মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি এখনও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.