Arjun Singh: সরলেন মমতা, এলেন মোদী...ব্যারাকপুর থেকে ভোটে লড়বেন অর্জুন সিং!

Arjun Singh Update: তৃণমূলের কাছে আমি আনওয়ান্টেড। দলে আমার প্রয়োজন ফুরিয়ে গিয়েছে। যে সম্মান পাওয়ার কথা, সেই সম্মান পাইনি। 

Updated By: Mar 12, 2024, 02:45 PM IST
Arjun Singh: সরলেন মমতা, এলেন মোদী...ব্যারাকপুর থেকে ভোটে লড়বেন অর্জুন সিং!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যারাকপুরেই প্রার্থী হিসেবে লড়াইয়ের ইঙ্গিত অর্জুন সিং। জন গর্জন সভায় ডেকেও দেওয়া হয়নি টিকিট। আর তৃণমূলের টিকিট না পেয়েই অভিমানী অর্জুন সিং। অফিস থেকে সরালেন মমতা-অভিষেকের ছবি। এমনকি সেই সঙ্গে এদিন সকালে সাংবাদিক বৈঠক করে এও জানালেন যে ব্যারাকপুর থেকেই ভোটে লড়বেন তিনি। তবে কোন দলের প্রতীকে ব্যারাকপুরে প্রার্থী হবেন? তা অব্শ্য খোলসা করলেন না অর্জুন সিং। আর সেখানেই উঠেছে প্রশ্ন, তবে কি ফের পদ্মপথে অভিমানী অর্জুন? নাকি লড়বেন নির্দল হয়েই নিজস্ব প্রতীকে? জিইয়ে রাখলেন জল্পনা। 

নির্দল না বিজেপির প্রার্থী হয়ে ব্যারাকপুর থেকে ভোটে লড়বেন অর্জুন সিং? সেই নিয়েই এখন তুঙ্গে জল্পনা। এদিন সাংবাদিক বৈঠকে ফের তৃণমূলকে ফের তোপ দাগলেন অর্জুন সিং। তিনি বলেন, "দলের কাছে আমার কোনও গুরুত্ব নেই। দলে আমার প্রয়োজন ফুরিয়ে গিয়েছে বলে মনে হয়। যে সম্মান পাওয়ার কথা, সেই সম্মান পাইনি। তৃণমূলের কাছে আমি আনওয়ান্টেড হয়ে গিয়েছি। তৃণমূলে আমার প্রয়োজন নেই, ছুঁড়ে ফেলে দিয়েছে। দেড় বছর আমার নষ্ট হল। অনুশোচনা হয়। একজনও বলতে পারবেন না যে আমি কাজ করিনি।" একইসঙ্গে তিনি বলেন, "তৃণমূলে আছি কিনা শীঘ্রই ঠিক জানতে পারবেন।" শেষ পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে যে, অর্জুন সিংয়ের অফিসে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ছবি সরে গিয়ে এবার ঠাঁই পেয়েছে মোদীর ছবি। উল্লেখ্য, এদিন-ই দিলীপ ঘোষ অর্জুন সিংকে নিয়ে বলেন, "এরকম অনেক নেতাই ত্রিশঙ্কু হয়ে গিয়েছেন। পশ্চিমবঙ্গের রাজনীতিতেও সেটা এখন পরিষ্কার হচ্ছে। মোদীর নেতৃত্বে দুর্নীতিগ্রস্ত নেতাদের রাজনীতির জামা গায়ে পরে ঘুরে বেড়ানো বন্ধ হয়ে যাবে। উনি কোথায় যাবেন সেটা এখন আর ওনার হাতে নেই।" 

ব্রিগেড থেকে লোকসভার ৪২ আসনের প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। সেই তালিকায় নেই ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। দলের ওই সিদ্ধান্তে ক্ষুব্ধ ও হতাশ অর্জুন সিং। আগেই বলেছিলেন, স্টেজে বসিয়ে রেখে এমনটা নাও করতে পারত দল। পরবর্তীতে অনুগামীদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবেন। এবার দিলেন নির্দল অথবা বিজেপির হয়ে ব্যারাকপুর থেকে লোকসভা ভোটে লড়ার ইঙ্গিত। উল্লেখ্য আগেই অর্জুন সিং বলেছেন, ২০২১ সালে বিজেপি ছেড়ে তৃণমূলে আসার সিদ্ধান্তে কিছুটা ভুল ছিল। যদিও কাল তাঁর মান ভাঙাতে তাঁর সঙ্গে কথা বলেন, ফিরহাদ হাকিম ও পার্থ ভৌমিক।

আরও পড়ুন, Sayantika Banerjee: 'আমি ইস্তফা দিইনি, প্রার্থী তালিকায় একটু শকড হয়েছি', পদত্যাগ বিতর্কে সায়ন্তিকা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.