Asansol Municipal Election: অগ্নিমিত্রা পালের বাড়ির সামনে মোতায়েন পুলিস, গাড়ি ঘিরে রাখার অভিযোগ

আসানসোল বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের বাড়ির সামনে পুলিস মোতায়েনের অভিযোগ। 

Updated By: Feb 12, 2022, 09:22 AM IST
Asansol Municipal Election: অগ্নিমিত্রা পালের বাড়ির সামনে মোতায়েন পুলিস, গাড়ি ঘিরে রাখার অভিযোগ
বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল।

নিজস্ব প্রতিবেদন: আসানসোল বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের বাড়ির সামনে পুলিস মোতায়েনের অভিযোগ। এমনকী গাড়ি ঘিরেও রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। বিধায়কের জানিয়েছেন, তাঁর গতিবিধি নিয়ন্ত্রণের চেষ্টা করা হচ্ছে। কেন্দ্রীয় বাহিনী নিয়ে ঘুরতে দেওয়া হচ্ছে না। বরং রাজ্য পুলিসের সশস্ত্র বাহিনী নিয়ে ঘুরতে বলা হচ্ছে। 

অগ্নিমিত্রা পাল এদিন বলেন, ''এখানকার নির্বাচিত বিধায়ক হওয়া সত্ত্বেও আমার গতিবিধি নিয়ন্ত্রণ করা হয়েছে। ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় বুথ দখল হয়ে গিয়েছে। তাঁর দাবি, ৭৯ নম্বর ওয়ার্ড দখল হয়েছে এবং বিজেপির প্রার্থী টিনা দে-কে মারধর করা হয়েছে।'' কেন্দ্রীয় বাহিনী ঘুরতে বাধা দেওয়া হয়। বদলে রাজ্য পুলিসের নিরাপত্তায় তাঁকে ঘুরতে বলা হয়েছে, এমনটাই অভিযোগ। 

আরও পড়ুন, Municipal Election 2022: ভোট সামলাতে ৪ পুরসভায় ৪ IPS অফিসার, আসানসোলে বহিরাগত-বিক্ষোভ BJP-র

এছাড়াও পুলিসের গাড়িতে তৃণমূল প্রার্থীর স্টিকার লাগানো রয়েছে। ভোটের সকালে এমনও অভিযোগ উঠেছে আসানসোলে। শনিবার ভোট শুরুর কিছু পরেই এই দৃশ্য দেখা যায় আসানসোলের ৫১ নম্বর ওয়ার্ডে। অন্যদিকে, পুরভোটের আগেই আসানসোলে বহিরাগতদের নিয়ে জমায়েত করানোর অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তা নিয়ে প্রতিবাদ করতে গিয়ে পুলিসের হাতে আটক দুই বিজেপি প্রার্থী। আটক হন ২০ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী শুভাশিস দাস ও ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী বিশ্বজিত্‍ মণ্ডল। 

প্রসঙ্গত, আসানসোল পৌরনিগমে মোট ১০৬টি ওয়ার্ড রয়েছে। ভোটার সংখ্যা ৯ লক্ষ ৪২ হাজার ৮৮। আজ ভাগ্য নির্ধারণ করা হবে মোট ৪৩১ জন প্রার্থীর। বিজেপি প্রার্থী দিয়েছে ১০২টি আসনে। বেশ কয়েকজন হেভিওয়েট প্রার্থীও রয়েছে আসানসোলে। বিজেপির টিকিটে পৌরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারির স্ত্রী চৈতালি তিওয়ারী আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ড থেকে লড়ছেন। বিদায়ী পুর প্রশাসক অমর নাথ চট্টোপাধ্যায় তৃণমূলের টিকিটে লড়ছেন ৪৪ নম্বর ওয়ার্ডে। এদিকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েই টিকিট পেয়েছেন অভিজিৎ আচার্য এবং ইন্দ্রানী আচার্য। আচার্য দম্পতি লড়ছেন ১০২ ও ১০৬ নম্বর ওয়ার্ড থেকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.