Asansol: আত্মহত্যা, দুর্ঘটনা না খুন? উদ্ধার যুবক ও যুবতীর ক্ষতবিক্ষত জোড়া দেহ!

নাম-পরিচয় জানা যায়নি মৃত দুজনের কারোরই। তবে মৃত দুজনেরই বয়স আনুমানিক ৩৫ ও ৪০ বছরের মধ্যে বলে মনে করা হচ্ছে।

Updated By: Jan 17, 2024, 06:25 PM IST
Asansol: আত্মহত্যা, দুর্ঘটনা না খুন? উদ্ধার যুবক ও যুবতীর ক্ষতবিক্ষত জোড়া দেহ!

বাসুদেব চট্টোপাধ্য়ায়: আসানসোলের সালানপুরে চাঞ্চল্য। রেললাইনের পাশ থেকে উদ্ধার যুবক ও যুবতীর ক্ষতবিক্ষত দেহ। পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের সালানপুর থানার জেমারি রেল ফটক সংলগ্ন রেললাইনের পাশে থেকে এদিন উদ্ধার হয় জোড়া মৃতদেহ। বুধবার দুপুরের এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

জোড়া দেহর মধ্যে একটি মহিলার দেহ ও একটি পুরুষের। যদিও নাম ও পরিচয় জানা যায়নি মৃত দুজনের কারোরই। তবে তাদের বয়স আনুমানিক ৩৫ ও ৪০ বছরের মধ্যে বলে মনে করা হচ্ছে। জানা গিয়েছে, এদিন দুপুরে সালানপুর থানার জেমারি রেল ফটক সংলগ্ন আপ রেললাইনের পাশে এক মহিলা ও এক পুরুষের দেহ ছিন্নভিন্ন অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। স্বাভাবিকভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে  ঘটনাস্থলে পৌঁছয় সালানপুর থানার পুলিস ও রেল পুলিস। মৃতদেহ দুটি উদ্ধার করে। মৃত দুজন এলাকার বাসিন্দা নয় বলেই জানা গেছে।

এলাকার বাসিন্দারা বলেন, পুরুষ মৃতদেহের থেকে বেশ কিছুটা দূরে মহিলার মৃতদেহটি পড়েছিল। আত্মহত্যা না চলন্ত ট্রেন থেকে পড়ে দুজনের মৃত্যু হয়েছে, নাকি কেউ তাদের খুন করে রেললাইনে দেহ এনে ফেলে গিয়েছে, তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে। মৃত্যুর কারণ হিসেবে নিশ্চিত করে কিছু জানা যায়নি। গোটা ঘটনায় ধোঁয়াশা। পুলিস জানিয়েছে, দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনের পরিচয় জানা যায়নি। তাঁদের পরিচয় জানতে খোঁজ শুরু করেছে পুলিস। ঠিক কী কারণে এই ঘটনা তা জানবতে সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন, Memari: লাইসেন্স না থাকলেই ২ লাখ জরিমানা! শেষে ফাঁদে ১ মহিলা সহ ৩ ভুয়ো ফায়ার অফিসার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.