Asansol: জানলার কাঁচ অর্ধেক নামাতেই গুলি! চালকের আসনে বসেই খুন রাজেন্দ্র

গাড়ির এসি চালু ছিল। বাঁদিকের কাঁচ নামাতেই সঙ্গে সঙ্গে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি রাজেন্দ্র শ-কে। এই কারণেই গাড়ির সামনের দিকে শুধু বাঁদিকের জানলার কাঁচটাই অর্ধেক নামানো অবস্থায় ছিল। আর বাকি সব কাঁচ বন্ধ।

Updated By: Apr 30, 2023, 03:51 PM IST
Asansol: জানলার কাঁচ অর্ধেক নামাতেই গুলি! চালকের আসনে বসেই  খুন রাজেন্দ্র

বিক্রম দাস: খুনের আগে ঘন ঘন ফোনে কথা হয় রাজেন্দ্র শ-এর। পরিবারের দাবি, তারপরই নগদ ৫ লাখ টাকা নিয়ে গাড়ি নিয়ে বেরিয়ে যান রাজেন্দ্র শ। ওই টাকা কাউকে দেওয়ার কথা ছিল। এরপরই হাইওয়ের উপর আততায়ীরা গুলি করে খুন করে রাজেন্দ্র শ-কে। খুনের পর থেকে উধাও রাজেন্দ্র শ-এর সঙ্গে থাকা সেই নগদ ৫ লাখ! কোথায় গেল সেই টাকা? পরিবারের অভিযোগ, পুলিসও স্পষ্ট করে কিছু বলতে পারছে না।

পরিবারের দাবি, গত ২-৩ মাস ধরে জমির ব্যবসা নিয়ে কয়েকজনের সঙ্গে বিবাদ চলছিল রাজেন্দ্র শ-এর। রাজেন্দ্র কয়েকজনের কাছ থেকে প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকা পেতেন। সেই বকেয়া নিয়েই বিবাদ চলছিল। যদিও খুনের কারণ এখনও স্পষ্ট নয়। খুনের কারণ নিয়ে ধন্দে পুলিস। রাজনৈতিক খুন নাকি ব্যবসায়িক খুন নাকি ব্যক্তিগত বিবাদের জেরে খুন রাজেন্দ্রকে? তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিস বাহিনী মোতায়েন করা হয়েছে।

পুলিসের প্রাথমিক অনুমান যদিও ব্যবসায়িক কারণে খুন। কারণ, রাজেন্দ্র শ-এর গাড়িটিকে এমন জায়গায় দাঁড় করানো হয়েছিল যার আশপাশে কোনও সিসিটিভি ফুটেজ নেই। এমনকি গাড়িটি যথাযথভাবে পার্কিং করাও ছিল। পুলিস মনে করছে, খুব পরিচিত কোনও ব্যক্তি-ই রাস্তার উপর ফাঁকা জায়গায় গাড়িটিকে হাত দেখিয়ে দাঁড় করায়। গাড়ি সাইড করে পার্ক করার পর কাঁচ নামাতেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় রাজেন্দ্র শ-কে। 

যে গাড়িতে রাজেন্দ্র শ খুন হয়, সেই গাড়িটিকে পর্যবেক্ষণ করেই ঘটনাক্রম সম্পর্কে এমনটা অনুমান পুলিসের। পুলিস সূত্রে জানা যাচ্ছে, গাড়িটি যখন জাতীয় সড়কের পাশে বাঁ দিকে ঘেঁষে রাজেন্দ্র শ দাঁড় করায়, তখনও গাড়ির এসি চালু ছিল। পরিচিত ব্যক্তি গাড়ির বাঁ দিকে দাঁড়িয়েছিল। সেই বাঁদিকের কাঁচ নামাতেই সঙ্গে সঙ্গে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় রাজেন্দ্র শ-কে। এই কারণেই গাড়ির সামনের দিকে শুধু বাঁদিকের জানলার কাঁচটাই অর্ধেক নামানো অবস্থায় ছিল। আর বাকি সব কাঁচ বন্ধ। গাড়ির চালকের আসনে বসেই খুন হন রাজেন্দ্র।  

প্রসঙ্গত, শনিবার আসানসোলে ২ নম্বর জাতীয় সড়কের পাশে গাড়ির ভেতর থেকে উদ্ধার হয় বিজেপি নেতা রাজেন্দ্র শ-এর রক্তাক্ত দেহ। জামুড়িয়ার চান্দা মোড়ের কাছে ২ নম্বর জাতীয় সড়কের উপরে দাঁড়িয়েছিল স্করপিও গাড়িটি। গাড়ির মধ্যেই মেলে রক্তাক্ত দেহ।

আরও পড়ুন, Firhad Hakim: 'জানতাম-ই না!' পুর নিয়োগ দুর্নীতি নিয়ে বিস্ফোরক ফিরহাদ...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.