Mekhliganj: গরু পাচার রুখতে গিয়ে রণক্ষেত্র মেখলিগঞ্জ, গ্রামবাসীদের হামলায় আহত ১৭ পুলিসকর্মী

পুলিস সূত্রে খবর, ওই হামলায় আহত হয়েছেন ১৭ পুলিসকর্মী। বেশ কয়েকজন পুলিসকর্মীর আঘাত গুরুতর। কারও কারও পিঠের আঘাত বেশ জোরাল

Updated By: Jan 8, 2022, 11:53 PM IST
Mekhliganj: গরু পাচার রুখতে গিয়ে রণক্ষেত্র মেখলিগঞ্জ, গ্রামবাসীদের হামলায় আহত ১৭ পুলিসকর্মী

নিজস্ব প্রতিবেদন: গরু পাচারে বাধা দিতেই তুলকালাম। বিশাল পুলিস বাহিনীর উপরে ঝাঁপিয়ে পড়ল পাচারকারীরা। তাদের হামলায় আহত হয়েছেন কমপক্ষে ১৭ পুলিসকর্মী। শনিবার রাতে কোচবিহারের মেখলিগঞ্জের উছলপুকুরিয়া বামুনিয়াপাড়ার ঘটনা।

এদিন রাতে বেশকিছু গরু পাচার করার জন্য ভারত-বাংলাদেশ সীমান্তে নিয়ে যাওয়া হচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে বামুনিয়াপাড়য় অভিযান চালায় পুলিস। আর পুলিস ঢুকতেই বিপত্তি। খবর পেয়েই পুলিসকে ঘিরে ধরে গ্রামবাসীরা। তাদের লক্ষ্য করে ব্যাপক ইটপাটকেল ছোড়া হয়। তাতেই আহত হন ওইসব পুলিসকর্মীরা।

আরও পড়ুন-Virat Kohli-র মুখ বন্ধ করতে চাইছে BCCI! ফের বিস্ফোরক মন্তব্য ছেলেবেলার কোচের

পুলিস সূত্রে খবর, ওই হামলায় আহত হয়েছেন ১৭ পুলিসকর্মী। বেশ কয়েকজন পুলিসকর্মীর আঘাত গুরুতর। কারও কারও পিঠের আঘাত বেশ জোরাল। আহত পুলিসকর্মীদের মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

হামলার খবর পেয়েই পরবর্তীতে বিশাল পুলিস বাহিনী এলাকায় যায় ও ৩৪টি গরু উদ্ধার করে। এর পাশাপাশি ৪ মহিলা ও ২ জন পুরুষকে গ্রেফতার করেছে। এলাকায় চরম উত্তেজনা রয়েছে।

এর আগেও একাধিকবার এই মেখলিগঞ্জে গরু পাচারকে নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে। এলাকার বেশকিছু জায়গায় সীমান্তে কাঁটাতারের বেড়া নেই। সেই জায়গা দিয়েই পাচার করা হয় গরু। আগেও পুলিস ও বিএসএফের যৌথ উদ্যোগে একাধিকবার গরু পাচারকারীদের আটকানো হয়েছে। এবারও ওই ৩৪টি গরু পাচারের মতলবে ছিল পাচারকারীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.