Chakdaha Missing Case: প্রথমে 'বড়দি', ২ দিন পর নিখোঁজ আরও দু'বোন; ৩ নাবালিকাকে ঘিরে চাকদহে বাড়ছে রহস্য

তদন্ত শুরু করেছে পুলিস

Updated By: Jan 8, 2022, 11:41 PM IST
Chakdaha Missing Case: প্রথমে 'বড়দি', ২ দিন পর নিখোঁজ আরও দু'বোন; ৩ নাবালিকাকে ঘিরে চাকদহে বাড়ছে রহস্য

নিজস্ব প্রতিবেদন: ২ জানুয়ারি। 'আসছি, তাড়াতাড়ি ফিরব' বলে বাড়ি বের হয়েছিল দ্বাদশ শ্রেণীর ছাত্রী। তারপর থেকে তাঁর কোনও খোঁজ নেই। ৪ জানুয়ারি। বাড়ি থেকে বের হয় তার ছোট দুই বোন। সেদিন থেকে তারাও নিখোঁজ। তিন নাবালিকা বোনের নিখোঁজ হওয়াকে নিয়ে রহস্য ঘণীভূত হচ্ছে নদিয়ার চাকদহ থানার দুধকুমার এলাকাতে। 

সম্পর্কে এরা সবাই খুড়তুতো, জ্যাঠতুতো বোন। 'বড়দি' দ্বাদশ শ্রেণীতে পড়ে। বাকি দু'জন নবম ও দশম শ্রেণীর ছাত্রী। জানা গিয়েছে, ২ জানুয়ারির পর থেকে বাড়ি ফেরেনি ওই দ্বাদশ শ্রেণীর ছাত্রী। ৪ জানুয়ারি ব্যাঙ্কে কাজের নাম করে বাড়ি থেকে বের হয় তাঁর আরও দুই বোন। সেদিন থেকে তাদেরও কোনও পাত্তা নেই। ৫ জানুয়ারি চাকদহ থানা নিখোঁজ ডায়েরি দায়ের করে ওই নাবালিকাদের পরিবার। বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়েও এখনও তাদের কোনও সন্ধান মেলেনি। পরিবার সূত্রে খবর, ৪ জানুয়ারি চাকদহ থানা এলাকার বিষ্ণুপুরের একটি ব্যাঙ্কে কেওয়াইসি জমা দেওয়ার নাম করে বাড়ি থেকে বের হয় দুই নাবালিকা। আর বাড়ি পেরেনি। তাদের মোবাইল ফোনও সুইচড অফ। 

তিনজনই বিষ্ণুপুর গার্লস হাইস্কুলের ছাত্রী। পরিবারের দাবি, সুস্থ ভাবে বাড়ি ফিরে আসুক মেয়েরা। পুলিসের কাছে সাহায্যের দাবি পারিবারের। তদন্ত শুরু করেছে চাকদহ থানার পুলিস।

আরও পড়ুন: Weather Update: শীতের পথে বড় কাঁটা! আগামী সপ্তাহেই বদলে যেতে পারে বঙ্গের আবহাওয়া

আরও পড়ুন: Covid Spike: করোনা আক্রান্তের সংখ্য়া ৬৩ হাজার পার, আসানসোল-দুর্গাপুরের একাধিক ওয়ার্ডে ঘোষিত কনটেনমেন্ট জোন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.