দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে বাঁশ, ইটের ঘায়ে আহত ৪ পুলিস কর্মী, উত্তপ্ত অশোকনগরের দোগাছিয়া, নামল RAF

গতকাল ওই দুই পক্ষের মধ্যে রাস্তায় ইট রাখা নিয়ে একটি বচসা ও মারপিট ঘটনা ঘটে।  

Updated By: Jul 19, 2020, 09:51 AM IST
দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে বাঁশ, ইটের ঘায়ে আহত ৪ পুলিস কর্মী, উত্তপ্ত অশোকনগরের দোগাছিয়া, নামল RAF
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  দুই গোষ্ঠীর সংঘর্ষ থামাতে গিয়ে আক্রান্ত পুলিসকর্মী। ঘটনাকে ঘিরে উত্তেজনা বারাসতে।

অশোকনগর থানা ভুরকুন্ডা গ্রাম পঞ্চায়েতে দোগাছিয়া এলাকায় একদল দুষ্কৃতীর হাতে আক্রান্ত হন চার পুলিশকর্মী। আহতরা হলেন এএসআই মিনাল মণ্ডল, কনস্টেবল উজ্জ্বল বিশ্বাস, অমল বন্দ্যোপাধ্যায় ও পুলিস গাড়িরচালক কাবিল মন্ডল। শনিবার রাতে এই ঘটনার জেরে উত্তাল হয়ে ওঠে অশোকনগর থানার ভুরকুন্ড গ্রাম পঞ্চায়েতের দোগাছিয়া এলাকা।
রাতেই ডিএসপি রোহেদ শেখ নেতৃত্বে পুলিস বাহিনী ঘটনাস্থলে গিয়ে ১০ দুষ্কৃতীকে গ্রেফতার করে। আহতদের মধ্যে কনস্টেবল অমল আচার্যের আঘাত গুরুতর। কপালে ৫ টি  সেলাই নিয়ে তিনি অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি।
 অভিযোগ,  স্থানীয় পঞ্চায়েত সদস্য শাজাহান মল্লিক অনুগামীরা  পুলিসের উপরে হামলা চালায়। দীর্ঘদিন ধরেই স্থানীয় সিরাজুল হক আটা সঙ্গে জমি নিয়ে বিরোধ শাজাহান মল্লিকের। এর আগেও একবার আটা পরিবারে বোমা ছোড়ার অভিযোগ ওঠে সিরাজুলের বিরুদ্ধে। গতকাল ওই দুই পক্ষের মধ্যে রাস্তায় ইট রাখা নিয়ে একটি বচসা ও মারপিট ঘটনা ঘটে।

আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২১৯৮, মৃত ও সুস্থ হওয়ার সংখ্যাতেও রেকর্ড রাজ্যে

রাত সাড়ে ১১ টা নাগাদ দোগাছিয়া যায় পুলিস। ঘটনাস্থলে পৌঁছতেই পুলিসের ওপর ইট, বাঁশ নিয়ে চলে হামলা। পুলিস জিপেও ভাঙচুর চলে। এরপর হাবড়া অশোকনগর, দত্তপুকুর থানার পুলিস বাহিনী RAF ঘটনাস্থলে নামে। বাড়ি বাড়ি অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করা হয়।

.