বাবুল সুপ্রিয়র মিছিল আটকাতেই ডান্ডা হাতে পুলিসের উপর ঝাঁপাল বিজেপি কর্মীরা, জখম ওসি

নুনি মোড় থেকে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় নেতৃত্বে মোটর বাইক রালি শুরু হয়।

Updated By: Mar 3, 2019, 01:54 PM IST
বাবুল সুপ্রিয়র মিছিল আটকাতেই ডান্ডা হাতে পুলিসের উপর ঝাঁপাল বিজেপি কর্মীরা, জখম ওসি

নিজস্ব প্রতিবেদন : বাবুল সুপ্রিয়র নেতৃত্বাধীন বিজেপির মিছিল ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল আসানসোলের বারাবনির আমডিহা মোড়। মিছিল আটকাতে গিয়ে পুলিশের সঙ্গে বিজেপি সমর্থকদের ব্যাপক ধস্তাধস্তি হয়। অভিযোগ, লাঠি নিয়ে পুলিশের উপর হামলা চালায় বিজেপি কর্মী, সমর্থকরা। পাল্টা লাঠিচার্জ করে পুলিসও।

এই ঘটনায়  বেশ কয়েক জনকে আটক করেছে পুলিশ। এদিন নুনি মোড় থেকে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় নেতৃত্বে মোটর বাইক রালি শুরু হয়। এরপর মিছিল যখন আমডিহা মোড়ে পৌছয় তখন আটকায় পুলিস। বাবুল সুপ্রিয়র নেতৃত্বধীন ওই মিছিল আটকাতে গেলেই পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় বিজেপি কর্মীদের।

আরও পড়ুন, বাইক মিছিলে পুলিসের লাঠিচার্জ, পাল্টা ইট ছুঁড়লেন বিজেপি কর্মীরা, জখম ডিএসপি

এরই মাঝে বাবুল সুপ্রিয় মিছিল ছেড়ে বেরিয়ে যান। আর তারপরই পুলিসের সঙ্গে কার্যত খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়েন বিজেপি কর্মী সমর্থকরা। অভিযোগ, লাঠিসোটা নিয়ে পুলিশের উপর হামলা চালায় বিজেপি কর্মী সমর্থকরা। লাঠির আঘাতে জখম হন ওসি। পাল্টা লাঠিচার্জ করে পুলিসও। এই ঘটনাকে ঘিরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন, সংকল্প যাত্রা ঘিরে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি, থানা ঘেরাও, আটক ২০০ বিজেপি কর্মী

অন্যদিকে বর্ধমানের তেলিপুকুরেও বিজেপির বাইক মিছিল আটকে দেয় পুলিস। বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থকে আটক করে বর্ধমান থানায় নিয়ে যাওয়া হয়। প্রতিবাদে বর্ধমানের পুলিশ লাইনের মাঠের গেটের  সামনে  জমায়েত করেন বিজেপি কর্মী, সমর্থকরা।  বিক্ষোভ দেখান তাঁরা।