Bankura: খাতড়ায় হত্যালীলা! ভাইয়ের হাতে নির্মম পরিণতি মা ও দাদার...

প্রতিবেশীরা চিৎকার শুনে বাড়িতে গিয়ে দেখেন, বছর ষাটের লক্ষ্মী বাউরি ও তাঁর বড় ছেলে বছর চল্লিশের দেবু বাউরি মেঝেতে রক্তাক্ত ও মৃত অবস্থায় পড়ে রয়েছেন। গুরুতর জখম বউদি, ভাইঝি ও দিদি । 

Updated By: Feb 6, 2024, 10:19 AM IST
Bankura: খাতড়ায় হত্যালীলা! ভাইয়ের হাতে নির্মম পরিণতি মা ও দাদার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃদ্ধা মা ও নিজের দাদাকে শাবল দিয়ে পিটিয়ে খুন করল ভাই। বাধা দিতে গিয়ে আহত পরিবারের আরও তিনজন। বৃদ্ধা মা ও নিজের দাদাকে শাবল দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ছোট ভাইয়ের বিরুদ্ধে । গতকাল রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার খাতড়া থানার জলডোবরা গ্রামে। বাধা দিতে গিয়ে শাবলের আঘাতে আহত হন ভাইঝি, বৌদি ও দিদি। আহতদের খাতড়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে বাঁকুড়ার খাতড়া থানার জলডোবরা গ্রামে গোপী বাউরির বাড়িতে প্রবল চিৎকার চেঁচামেচি শুনতে পান প্রতিবেশীরা । প্রতিবেশীরা বাড়িতে গিয়ে দেখেন, বছর ষাটের লক্ষ্মী বাউরি ও তাঁর বড় ছেলে বছর চল্লিশের দেবু বাউরি মেঝেতে রক্তাক্ত ও মৃত অবস্থায় পড়ে রয়েছেন। অন্যদিকে গুরুতর জখম অবস্থায় বাড়িতে পড়ে রয়েছেন দেবু বাউরির স্ত্রী মঙ্গলা বাউরী, তাঁর মেয়ে শিখা বাউরি ও দিদি ক্ষেপি বাউরি। এরপর প্রতিবেশীরাই খাতড়া থানায় খবর দেয়। খরব পেয়ে পুলিস ঘটনাস্থলে আসে।

পুলিস এসে দুটি মৃতদেহ উদ্ধারের পাশাপাশি আহতদের উদ্ধার করে খাতড়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিস বাড়ি থেকেই মৃতা লক্ষ্মী বাউরির ছোট ছেলে গোপী বাউরিকে গ্রেফতার করে। প্রাথমিকভাবে তদন্তকারীদের ধারণা পারিবারিক বিবাদের জেরেই গোপী বাউরি নৃশংসভাবে নিজের মা ও দাদাকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা করেছে। অভিযুক্ত গোপী বাউরির কঠোরতম শাস্তির দাবিতে সরব হয়েছেন এলাকার মানুষ।

আরও পড়ুন, Weather Today: জোড়া ঘূর্ণাবর্তে আবহাওয়ায় বড়সড় পরিবর্তনের ইঙ্গিত বঙ্গে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.