Bankura: 'প্রয়োজনে পায়ে ধরে ক্ষমা চাইবো', ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক বাঁকুড়ার তৃণমূল প্রার্থীর

Arup Chakraborty TMC Candidate: বাঁকুড়া লোকসভার তৃনমূল প্রার্থী তথা তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি অরুপ চক্রবর্তী গতকাল বাঁকুড়ার তৃণমূল ভবনে বাঁকুড়া ২ নম্বর ব্লকের কর্মীদের সঙ্গে বৈঠকে কর্মীদের বলেন, ‘ঐক্যবদ্ধ ভাবে দল করতে হবে। যারা তা পারবেন না তাঁরা দয়া করে দল ছেড়ে চলে যান। দলের এই মুমূর্ষু অবস্থায় আমি দলে বিভাজন হতে দেব না। প্রয়োজনে পায়ে ধরে নেব’।

Updated By: Mar 28, 2024, 10:31 AM IST
Bankura: 'প্রয়োজনে পায়ে ধরে ক্ষমা চাইবো', ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক বাঁকুড়ার তৃণমূল প্রার্থীর
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দল মুমূর্ষু অবস্থায়, সঙ্কটে রয়েছে দল, প্রয়োজনে পায়ে ধরে ক্ষমা চাইবো। তবু ঐক্যবদ্ধ হয়ে লড়াই করুন দলীয় কর্মীদের বার্তা দিয়ে বিতর্কে তৃনমূল প্রার্থী। ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়েছে কটাক্ষ বিজেপি প্রার্থীর।

দলের কর্মীদের সঙ্গে বৈঠকে দলীয় কর্মীদের এমন বার্তা দিয়ে বিতর্কে জড়ালেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী অরুপ চক্রবর্তী। ঝুলি থেকে আসল কথাটা বলে ফেলেছেন। লড়াইয়ের আগেই হার স্বীকার করে নিচ্ছেন কটাক্ষ বিজেপি প্রার্থী সুভাষ সরকারের।

গত গ্রাম পঞ্চায়েত নির্বাচনে বাঁকুড়া জেলায় গোষ্ঠীদ্বন্দে জর্জরিত হতে হয়েছিল শাসক দল তৃণমূলকে। বহু ক্ষেত্রে গোঁজ প্রার্থী দিয়ে আবার কোথাও সরাসরি বিরোধী দলে গিয়ে বিক্ষুব্ধরা বিপাকে ফেলেছিল তৃণমূলকে।

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Bhangar: সায়নী ঘোষের নামে লেখা দেওয়াল মোছার অভিযোগে নাবালককে জুতপেটা তৃণমূল নেতার!

অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ শীর্ষ নেতৃত্বের বারংবার হুঁশিয়ারি সত্ত্বেও সেই গোষ্ঠীদ্বন্দ এড়াতে পারেনি তৃণমূল। পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণার পর পঞ্চায়েত গঠনের প্রয়োজনে বহু ক্ষেত্রে সেই বিক্ষুব্ধদের ঘরে ফেরাতে বাধ্য হয় তৃণমূল।

এবার লোকসভা নির্বাচনের মুখে সেই বিক্ষুব্ধদের জন্য দরজা হাট করে খুলে দিল তৃণমূল। শুধু বিক্ষুব্ধদের দলে আহ্বান জানিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ ভাবে লড়াইয়ের ডাক দিয়েছে তাই নয় প্রয়োজনে বিক্ষুব্ধ ও অভিমানীদের পায়ে ধরে দলে ফেরানোর বার্তাও দিয়ে রাখল তৃণনমূল।

বাঁকুড়া লোকসভার তৃনমূল প্রার্থী তথা তৃণমূলের বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি অরুপ চক্রবর্তী গতকাল বাঁকুড়ার তৃণমূল ভবনে বাঁকুড়া ২ নম্বর ব্লকের কর্মীদের সঙ্গে বৈঠকে কর্মীদের বলেন, ‘ঐক্যবদ্ধ ভাবে দল করতে হবে। যারা তা পারবেন না তাঁরা দয়া করে দল ছেড়ে চলে যান। দলের এই মুমূর্ষু অবস্থায় আমি দলে বিভাজন হতে দেব না। প্রয়োজনে পায়ে ধরে নেব’।

আরও পড়ুন: Bengal News LIVE Update: খালি বাড়ি, সেই সুযোগে চুরি তৃণমূল নেতা আরাবুল ইসলামের মেয়ের গয়না-টাকা

এরপরই দলের কর্মীদের প্রতি অরুপ চক্রবর্তীর বার্তা, ‘এখন একটা সঙ্কট। যুদ্ধ শুরু হচ্ছে। এই সময় কে বড় কে ছোট তা দেখার সময় নয়। মনোমালিন্য, মান, অভিমান দূরে ঠেলে সকলে একসঙ্গে লড়াই করুন’।

নিজের বক্তব্যের সমর্থনে অরুপ চক্রবর্তী বলেন, গত পঞ্চায়েত নির্বাচনে রাগ অভিমান করে অনেকেই বিরোধী দলে চলে গিয়েছিল। তাঁরা আমাদের সম্পদ। কেউ দোষ করে থাকলে তিনি পায়ে ধরে ক্ষমা চেয়ে নেবেন। কিন্তু তাঁদের ফিরিয়ে এনে ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক দেওয়া হয়েছে।

অরুপ চক্রবর্তীর এই মন্তব্যে হাতে অস্ত্র পেয়েছে বিজেপি। বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী সুভাষ সরকারের কটাক্ষ, ‘অরুপ চক্রবর্তী আসলে তৃণমূলের আসল অবস্থাটাই বলে ফেলেছেন। একথা বলার অর্থ লড়াইয়ের আগেই তিনি হার স্বীকার করে নিয়েছেন’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.