Lok Sabha Election 2024 | Bhangar: সায়নী ঘোষের নামে লেখা দেওয়াল মোছার অভিযোগে নাবালককে জুতপেটা তৃণমূল নেতার!

পুলিস ও স্থানীয় সূত্রে খবর ভাঙরের নিমকুড়িয়া এলাকায় যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষের দেওয়াল মুছে দেওয়ার চেষ্টা করে এক নাবালক। ঘটনার পর এলাকার এক তৃণমূল সমর্থক তাকে জুতো দিয়ে মারধর করে বলে অভিযোগ। পরিবারের লোকজন আইএসএফ করে। সেই কারণেই ওই নাবালককে মারধর করা হয়েছে বলে অভিযোগ করে নাবালকের পরিবারের সদস্যরা।

Updated By: Mar 28, 2024, 08:59 AM IST
Lok Sabha Election 2024 | Bhangar: সায়নী ঘোষের নামে লেখা দেওয়াল মোছার অভিযোগে নাবালককে জুতপেটা তৃণমূল নেতার!
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: তৃণমূল প্রার্থী নামে লেখা দেওয়াল মুছে দেওয়ার অভিযোগ। আর এই অভিযোগেই এক নাবালককে জুতো দিয়ে মুখে মারার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় আটক করা হয়েছে অভিযুক্তকে।

তৃণমূলের প্রার্থীর নামে দেওয়াল মুছে দেওয়ার অভিযোগে এক নাবালককে মারধর করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি উত্তর কাশিপুর থানার নিমকুড়িয়ার। এই ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিস। 

পুলিস ও স্থানীয় সূত্রে খবর ভাঙরের নিমকুড়িয়া এলাকায় যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষের দেওয়াল মুছে দেওয়ার চেষ্টা করে এক নাবালক।

ঘটনার পর এলাকার এক তৃণমূল সমর্থক তাকে জুতো দিয়ে মারধর করে বলে অভিযোগ। পরিবারের লোকজন আইএসএফ করে। সেই কারণেই ওই নাবালককে মারধর করা হয়েছে বলে অভিযোগ করে নাবালকের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: Bengal News LIVE Update: খালি বাড়ি, সেই সুযোগে চুরি তৃণমূল নেতা আরাবুল ইসলামের মেয়ের গয়না-টাকা

যদিও তৃণমূল সমর্থকদের দাবি, কেন দেওয়াল মুছে দিয়েছে জিজ্ঞাসা করে বকাবকি করেছে। কিন্তু  মারধরের ঘটনা ঘটেনি। এমনকি অভিযুক্ত মানসিক ভাবে সুস্থ নয় বলেও জানান তারা।

অভিযুক্তকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন: Lok Sabha Election 2024: প্রচারের প্রথমদিনেই বিপত্তি, হাসপাতালে ভর্তি বিজেপি প্রার্থী রেখা পাত্র!

অন্যদিকে ভাঙড়ে আরাবুল ইসলাম, কাইজার আহমেদ কোনও ফ্যাক্টর নয়। এবার লোকসভা ভোটে ভাঙড় থেকে ৫০ হাজার লিড পাবে তৃণমূল। এমনই দাবি শওকত মোল্লা-সহ খায়রুল ইসলামের। আরাবুলহীন ভাঙড়ে লোকসভা ভোটের বৈতরণি কি পার করতে পারবে শওকত মোল্লা? পঞ্চায়েত ভোটের সময় ভাঙড়ে রাজনৈতিক হিংসা ছড়ানোর কারণে জেল বন্দী আরাবুল। বরাবরই ভোট মেশিনারি হিসাবে পরিচিত সে।

আরাবুল ইসলাম জেল বন্দী থাকায় তার অনুগামীরা সোশ্যাল মিডিয়াতে তাঁর মুক্তির দাবি জানাচ্ছেন। এমনকি দলের এক শ্রেণির নেতার বিরুদ্ধে সোচ্চার হচ্ছেন। বারুইপুর কোর্ট চত্বরে গরাগরি খেয়ে তাঁর মুক্তির দাবি জানিয়েছেন। ফলে আরাবুল অনুগামীদের একরকম বিপরীতে দাঁড়িয়ে। কিন্তু ভাঙড়ের পর্যবেক্ষক কি লোকসভা ভোটে তৃণমূলের লিড দিতে পারবে? সে প্রশ্ন যখন ভাঙড় জুড়ে।

আরাবুল ইসলাম বা কাইজার আহমেদ কোনও ফ্যাক্টর হবে না। যাদবপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী সায়নী ঘোষকে বিরোধীদের থেকে ৬০ হাজার আসনের বেশি উপহার দেবেন বলে জানান তিনি। কিন্তু আরাবুল ইসলাম কি কোন ফ্যাক্টার হতে পারে? আরাবুল অনুগামী থেকে আরাবুল বিরোধী তৃণমূল সমর্থক বা বিরোধীরা প্রকাশ করছে ভিন্ন মত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.