Barrackpore: দুই বান্ধবীর মধ্যে তুমুল বচসা-বিচ্ছেদ, আগুন লাগিয়ে আত্মঘাতী তরুণী

কিন্তু কেন এই ঘটনা ঘটল? কীভাবে ঘটল? এসব প্রশ্নই উঠছে প্রাথমিকভাবে। 

Updated By: May 8, 2022, 02:46 PM IST
Barrackpore: দুই বান্ধবীর মধ্যে তুমুল বচসা-বিচ্ছেদ, আগুন লাগিয়ে আত্মঘাতী তরুণী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বন্ধুত্ব থেকে বচসা...বিচ্ছেদ...বিদায়! এমনই এক পরিণতি হল বন্ধুত্বের। রইলেন এক বান্ধবী, চিরতরে হারালেন এক। যদিও এই মৃত্যু নিয়েই শুরু হয়েছে তরজা। মৃতার পরিবারের থেকে অপরজনের বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। কিন্তু কেন এই ঘটনা ঘটল? কীভাবে ঘটল? এসব প্রশ্নই উঠছে প্রাথমিকভাবে। 

ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব ইছাপুরের আনন্দমঠের নবনীতা দাস এর সঙ্গে ব্যারাকপুর পঞ্চানন তলার বাসিন্দা চর্চিতা বন্দ্যোপাধ্যায়ের।  হঠাৎই তাদের মধ্যে বন্ধুত্বের বিচ্ছেদ ঘটে কয়েকদিন ধরে। কথাও বন্ধ ছিল দুই বান্ধবীর মধ্যে, এমনটাই জানা যায়। এরপর গতকাল সন্ধ্যেবেলা নবনীতার বাড়ি আসে চর্চিতা। সেই সময় তাদের মধ্যে ফের কথাকাটাকাটি হয় বলে জানা যায়। এরপরই নবনীতার বাড়ির দোতলায় গিয়ে গায়ে আগুন দেন চর্চিতা, দাবি এমনটাই। 

এদিকে এই ঘটনার পরই এলাকার বাসিন্দারা ছুটে এসে সেই আগুন নেভায়। এরপর চর্চিতাকে নিয়ে যাওয়া হয় বিএন বোস হসপিটালে। সেখানে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিস।

এই ঘটনায় নবনীতার বিরুদ্ধে আজ তরুণীর পরিবারের লোক নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের করেছে। পরিবারের লোকের অভিযোগ যখন তার ফোন ব্লক করে দেওয়া হয়েছিল, কথাবার্তাই  বন্ধ ছিল তাহলে কীভাবে ইছাপুরের ওই তরুণীর বাড়ি গেল। তাদের মধ্যে কি এমন কথা হয়, যার জন্য সে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করল? কেন পরিবারকে সঙ্গে সঙ্গে জানানো হল না? এমনই একগুচ্ছ প্রশ্ন তুলছে মৃতার পরিবার। তাদের অনুমান পরিকল্পিত ভাবেই তাদের মেয়েকে খুন করা হয়েছে। তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিস।

আরও পড়ুন, Newtown: দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে রক্তক্ষয়ী দুর্ঘটনা নিউটাউনে! মৃত ১

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.