Newtown: দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে রক্তক্ষয়ী দুর্ঘটনা নিউটাউনে! মৃত ১

দুটো বাইকের মুখোমুখি সংঘর্ষে আশঙ্কাজনক তিন, মৃত এক। ঘটনাটি ঘটেছে নিউটাউন বলাকা আবাসনের কাছে।

Updated By: May 8, 2022, 10:50 AM IST
Newtown: দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে রক্তক্ষয়ী দুর্ঘটনা নিউটাউনে! মৃত ১
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: গভীর রাতে নিউটাউনে মর্মান্তিক পথ দুর্ঘটনা শহরে। দুটো বাইকের মুখোমুখি সংঘর্ষে আশঙ্কাজনক তিন, মৃত এক। ঘটনাটি ঘটেছে নিউটাউন বলাকা আবাসনের কাছে। আহতদের মধ্যে একজন মহিলা রয়েছে। ইতিমধ্যেই বাইক দুটিকে আটক করেছে পুলিস।

পুলিস সূত্রে খবর, শনিবার গভীর রাতে থানায় ফোন আসে যে নিউটাউন বলাকা আবাসনের আগে রাস্তার মধ্যে অনেকে আহত অবস্থায় পড়ে আছে। সম্ভবত পথ দুর্ঘটনা ঘটেছে। তড়িঘড়ি পুলিস ঘটনাস্থলে গিয়ে আশঙ্খাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখান গেলে একজনকে মৃত বলে ঘোষণা করে। বাকিদের চিকিৎসা চলছে।

তদন্ত করতে গিয়ে পুলিস জানতে পারে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষের ফলে এই মারাত্মক দুর্ঘটনা ঘটে। একটি বাইক নারকেল বাগান মোড় থেকে বলাকা আবাসনের দিকে যাচ্ছিল এবং অন্যটি বলাকা আবাসনের দিক থেকে নারকেল বাগানের দিকে আসছিল। সেই সময়ে দুটি বাইকের (রয়েল ইনফিল্ড ও পালসার) মধ্যে মুখোমুখি ধাক্কা লাগে। এরপরেই বাইকে থাকা চার জন ছিটকে রাস্তার মধ্যে পড়ে যায়। পরে স্থনীয়রা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আহতদের।

দুটি বাইকের সামনের অংশ দেখলেই বোঝা যাচ্ছে কতটা দ্রুত বেগে ছিল তারা। বাইকের সামনের অংশগুলো পুরো দুমড়ে মুচড়ে যায়। বাইক আরোহীর মধ্যে দুজন জলপাইগুড়ি, একজন ভাটপাড়া, আহত মেয়েটি খড়গপুরের বাসিন্দা। তবে এরা এখানে কী জন্য এসেছিল এবং এত রাতে বাইক নিয়ে কোথায় যাচ্ছিলো খতিয়ে দেখতে নিউটাউন থানার পুলিস। 

আরও পড়ুন, Sundarban: 'অশনি' সংকেতে চিন্তায় সুন্দরবন, প্রবল ঝড়বৃষ্টির ক্ষয়ক্ষতি এড়াতে তৈরি প্রশাসন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.