Barrackpore: ব্যারাকপুর শিল্পাঞ্চলে ব্যানার বিতর্ক, অর্জুন সিংকে তোপ সোমনাথ শ্যামের

যারা অর্জুন সিংয়ের অনুগামী বা যারা ওই পোস্টার লাগিয়েছেন তাদের মধ্যে একজন সঞ্জয় যাদব। তাঁর বক্তব্য তিনি অর্জুন সিংকে ভালোবাসেন এবং অর্জুন সিংহের মত নেতা ব্যারাকপুরে আর কেউ নেই। তাই এই পোস্টার। এরপরেই ধেয়ে এসেছে তৃণমূল নেতা তথা জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যামের তীর্যক বক্তব্য।

Updated By: Feb 26, 2024, 08:46 AM IST
Barrackpore: ব্যারাকপুর শিল্পাঞ্চলে ব্যানার বিতর্ক, অর্জুন সিংকে তোপ সোমনাথ শ্যামের
নিজস্ব চিত্র

বরুণ সেনগুপ্ত: ‘মানুষ হলে তাহলেই মানুষের ব্যানার লাগাতে পারে। আর এইসব জন্তু-জানোয়ারের ব্যানার যারা লাগাচ্ছে তাদের আগে মানুষ হতে হবে। যদি মানুষ হয় তাহলেই মানুষের ব্যানার লাগাতে পারবে’। এমন মন্তব্য করে সোমনাথ শ্যামের আক্রমণ অর্জুন সিং এর দিকে।

কিছুদিন আগেই ব্যারাকপুর শিল্পাঞ্চলের বিভিন্ন জায়গায় পোস্টার পড়েছিল ‘জনতার রাজ’ বলে। অর্থাৎ ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর জন্মদিন উপলক্ষে এই ধরনের ব্যানার দেখতে পেয়েছিল ব্যারাকপুর বাসিন্দা। এবার আবার পাল্টা পোস্টার অর্জুন সিং এর অনুগামীদের।

আরও পড়ুন: Bengal News LIVE Update: অনুমতি নেই! গান্ধী মূর্তির নিচে কর্মসূচি ঠেকাতে সকাল থেকেই মোতায়েন পুলিস

এই পোস্টারে লেখা আছে ‘টাইগার ইজ ব্যাক’। আর এই পোস্টার পড়ার পরেই রাজনৈতিক মহলে আবার জল্পনা শুরু হয়েছে।

বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি মনোজ ব্যানার্জির বক্তব্য, ‘যারা পোস্টার করেছে ওসব কাগুজে বাঘ। একজনের কাজ আর একজন নাটকবাজ। এটা সম্পূর্ণ তৃণমূলের ব্যাপার। এই ব্যাপারে আর কিছু বলার নেই’।

আরও পড়ুন: Bengal Weather Today: উত্তরে শুষ্ক হলেও দক্ষিণে বাড়বে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি

যারা অর্জুন সিংয়ের অনুগামী বা যারা ওই পোস্টার লাগিয়েছেন তাদের মধ্যে একজন সঞ্জয় যাদব। তাঁর বক্তব্য তিনি অর্জুন সিংকে ভালোবাসেন এবং অর্জুন সিংহের মত নেতা ব্যারাকপুরে আর কেউ নেই। তাই এই পোস্টার।

এরপরেই ধেয়ে এসেছে তৃণমূল নেতা তথা জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যামের তীর্যক বক্তব্য। তিনি বলেন, ‘বাঘ শহরাঞ্চলে থাকে না। থাকে জঙ্গলে। যদি দেখা যায় কোথাও তাহলে বনদফতরে খবর দিয়ে খাঁচায় বন্দি করা উচিত। না হলে জঙ্গলে ছেড়ে দিয়ে আসা উচিত’।

তিনি আরও বলেন, ‘যারা এই ধরনের জন্তু-জানোয়ার নিয়ে পোস্টার লাগায় তারা অমানুষ, তাদের আগে মানুষ তো হবে। না হলে এই ধরনের অমানুষের ব্যানার লাগাবে’।

ফলত লোকসভা ভোটের আগেই ব্যানার নিয়ে সরগরম ব্যারাকপুর শিল্পাঞ্চল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.