Bengal News LIVE Update: 'সাত দিনে শাজাহান গ্রেফতার হবে' জানালেন কুণাল ঘোষ

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Monday, February 26, 2024 - 14:31
Bengal News LIVE Update: 'সাত দিনে শাজাহান গ্রেফতার হবে' জানালেন কুণাল ঘোষ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

26 February 2024, 14:30 PM

'শেখ সাজাহান গ্রেপ্তার নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় সঠিক বলেছিলেন। আদালতের আইনি জটেই বিষয়টা আটকে ছিল। তার সুযোগে রাজনীতি করছিল বিরোধীরা। আজ হাইকোর্ট সেই জট খুলে পুলিসকে পদক্ষেপে অনুমোদন দেওয়ায় ধন্যবাদ। সাত দিনের মধ্যে শাজাহান গ্রেপ্তার হবে।' জানালেন, তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ

26 February 2024, 11:30 AM

লোকসভা ভোটের এখনও দিনক্ষণ ঘোষণা করেনি নির্বাচন কমিশন। তারই মধ্যে প্রস্তুতির ঝড় শুরু হতে গিয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের। এর থেকে কার্যত এক ধাপ এগিয়ে স্বভিমান পার্টি।

 

26 February 2024, 11:00 AM

সাম্প্রদায়িক (খালিস্তানি) মন্তব্য করার জন্য নাম না করে বিরোধী দলনেতার নামে এফ.আই.আর দায়ের করার জন্য আদালতের দ্বারস্থ রাজ্য। এক নেতার নামে, আদালতের অনুমতি ছাড়া এফ.আই.আর দায়ের করা যাবে না। এমন নির্দেশ রয়েছে আদালতের।

সেই মর্মেই মামলা দায়ের করার আবেদন রাজ্যের। এই মামলা শোনার এক্তিয়ার রয়েছে বিচারপতি জয় সেনগুপ্তের। তবে উনি এখন না থাকায় এই মামলা শোনার জন্য বেঞ্চ ঠিক করে দিক আদালত। প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে দৃষ্টি আকর্ষণ রাজ্যের আইনজীবীর।

মামলা দায়ের করার অনুমতি দেওয়া হয়েছে। মামলা শুনবেন বিচারপতি সেনগুপ্তই। প্রয়োজনে অনলাইনে হবে মামলার শুনানি। আগামীকাল শুনানির সম্ভাবনা।

26 February 2024, 10:15 AM

কলকাতা বিমানবন্দর সূত্র মারফত খবর গতকাল রাত আটটা দশ মিনিট নাগাদ ফ্লাই এমিরেটস-এর বিমান ইকে ৫৭৩  দুবাইয়ের উদ্দেশ্যে পাড়ি দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল। সেই সময়ে ভারতীয় নাগরিক কৌশিক মৌলিক অতিরিক্ত পরিমাণে মদ্যপান করায় বিমানের মধ্যেই যাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করে। পরে সংশ্লিষ্ট বিমান কর্তৃপক্ষ রাত ৮:৫০ মিনিটে বিমান থেকে নামিয়ে বিমানবন্দর থেকে বার করে দেওয়া হয়।

26 February 2024, 09:45 AM

২০১৮ সালের লাভপুরের সাগর শেখ খুনের ঘটনায়, সাক্ষীদের কাছে আসা হুমকির ফোন ট্র্যাক করে ৫ বছর পর আরও একজন অভিযুক্তকে গ্রেফতার করল কীর্নাহার থানার পুলিস। যদিও অভিযোগ অস্বীকার অভিযুক্তের।

 

26 February 2024, 09:45 AM

হাওড়া স্টেশন থেকে ব্যান্ডেল রওনা দিলেন রাজ্যপাল। আজ রেলের একগুচ্ছ প্রকল্পের সূচনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর মধ্যে হাওড়া ডিভিশনের বেশ কয়েকটি স্টেশন আধুনিকীকরণ ও অন্যান্য প্রকল্প রয়েছে। হাওড়া ডিভিশনের মূল অনুষ্ঠান হবে ব্যান্ডেল স্টেশনে। সেই অনুষ্ঠানে যোগ দিতে রওনা দিলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। হাওড়া স্টেশনের আট নম্বর প্ল্যাটফর্ম থেকে বিশেষ ট্রেনে তিনি রওনা দেন। সঙ্গে ছিলেন পূর্ব রেলের উচ্চ পদস্থ আধিকারিকরা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি কিছু বলতে চাননি।

 

26 February 2024, 09:45 AM

বেড়মজুর এক নম্বর অঞ্চল তৃণমূলের নতুন কনভেনর হলোধর আড়ির খড়ের গাদায় আগুন। আজ সকালে হঠাৎ আগুন জ্বলতে দেখেন ওই তৃণমূল নেতা। সঙ্গে সঙ্গে ওই তৃণমূল নেতা জল দিয়ে আগুন নেভায়। কী কারনে কে বা কারা আগুন লাগিয়েছে, তা এখনও পরিষ্কারভাবে জানা যায়নি। বেরমজুরের আইট পাড়া এলাকায় ওই তৃণমূল নেতার ঘরের গাদায় আগুন। বাড়ির সামনে বসানো হয়েছে পুলিস পিকেট।

 

26 February 2024, 09:30 AM

সাত সকালে ভয়াবহ দুর্ঘটনা জলপাইগুড়ি জাতীয় সড়ক আসাম মোড়ে। মৃত্যুর মুখ থেকে ফিরে এলো চালক এবং তার সহযোগী।

26 February 2024, 09:30 AM

মাল শহরে জলাশয় বোজানোকে কেন্দ্র করে চাঞ্চল্য। জমি মাফিয়াদের কাজ বলে অভিযোগ পুরপ্রধানের।  অভিযোগ ভিত্তিহীন বলে পাল্টা দাবি।

 

26 February 2024, 08:30 AM

মানুষ হলে তাহলেই মানুষের ব্যানার লাগাতে পারে। আর এইসব জন্তু-জানোয়ারের ব্যানার যারা লাগাচ্ছে তাদের আগে মানুষ হতে হবে। যদি মানুষ হয় তাহলেই মানুষের ব্যানার লাগাতে পারবে। এমন মন্তব্য করে সোমনাথ সামের আক্রমণ অর্জুন সিং এর দিকে।

26 February 2024, 08:30 AM

গত ৫ বছরে তিনি কি করেছেন সাংবাদিক সম্মেলন ডেকে তার ফিরিস্তি দিলেন জলপাইগুড়ির বিজেপি সাংসদ ডাক্তার জয়ন্ত কুমার রায়। তীব্র ভাষায় কটাক্ষ তৃণমূলের।

 

26 February 2024, 08:30 AM

খড়গপুর থেকে মেদিনীপুর যাওয়ার পথে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি ট্রাককে এরপর একটি মারুতিকে এবং বাইক সহ বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা মেরে শেষমেষ মোহনপুর-এর কাছে গিয়ে দাঁড়িয়ে যায়। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায় । 

26 February 2024, 08:30 AM

অগ্নিদগ্ধ হয়ে মৃত দুই, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি এক মহিলা। লিলুয়া এলাকার ঘটনা। রবিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে লিলুয়া থানার অন্তর্গত চকপাড়া নতুন পল্লী এলাকায়।

26 February 2024, 08:30 AM

গুলিবিদ্ধ গুমা ১ পঞ্চায়েত তৃণমূলের উপপ্রধান বিজন দাস। এলাকায় উত্তেজনা। ঘটনাস্থলে পুলিস।

 

26 February 2024, 08:30 AM

উত্তরের দিব্যাঙ্গদের নিয়ে বিশেষ সম্মেলন করল জাতীয় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান "সক্ষম"। এই উপলক্ষে রবিবার জলপাইগুড়ি শহরে আসেন সক্ষমের জাতীয় সভাপতি তথা কেন্দ্রীয় সরকারের একাধিক কমিটির সদস্য গোবিন্দ রাজ।