Baruipur: জমিতে পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে বিবাদ, ভাইপোর হাতে খুন কাকা

পেটে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছে বলে জানা গিয়েছে। তাকে রক্তাক্ত অবস্থায় বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Updated By: Jun 29, 2023, 07:37 AM IST
Baruipur: জমিতে পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে বিবাদ, ভাইপোর হাতে খুন কাকা

তথাগত চক্রবর্তী: জমিতে পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে বিবাদের জেরে ভাইপোর হাতে কাকা খুন। মৃতের নাম উসমান ঢালী (৩৪)। বুধবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরবার পথে পিছন থেকে ছুরি মারা হয় বলে অভিযোগ। 

ভাইপো হাসাম ঢালী আচমকা তার উপর হামলা চালায়। পেটে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়েছে বলে জানা গিয়েছে। তাকে রক্তাক্ত অবস্থায় বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার কুমোরহাটে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। 

জানা গিয়েছে মৃত উসমান ঢালীর প্রতিবেশী হাসাম ঢালী। উসমান ঢালীর সূর্যপুর সেতুর কাছে একটি কাপড়ের দোকান আছে। সেই দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে হামলা চালানো হয়।  উসমান ঢালীর বোনের জমিতে পাঁচিল দেওয়া হচ্ছিল। যার সীমানা ছিল হাসাম ঢালীর দিকে। এই বিষয়টি নিয়ে বুধবার  বিকালে দুই পক্ষের বিবাদ হয়। পাঁচিল ভেঙে দেওয়া হয়। 

তারপর রাতে এই হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে বারুইপুর থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। বারুইপুর এসডিপিও অতীশ বিশ্বাস জানান পুলিস ঘটনার তদন্ত করছে। 

আরও পড়ুন, WB Panchayat Election 2023: ভোটের মুখে দলবদল করতেই গ্রেফতার তৃণমূলের প্রাক্তন জেলা পরিষদ সদস্য!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.