Baruipur | Acid Attack: বাড়ি ঢুকে তরুণীর উপর যুবকের অ্যাসিড হামলা বারুইপুরে!

 তরুণীর পিঠ, মুখ, পা সহ বিভিন্ন অংশ পুড়ে গিয়েছে। ঘটনার পরই এলাকা থেকে চম্পট দেন অভিযুক্ত।  

Updated By: Oct 28, 2023, 02:39 PM IST
Baruipur | Acid Attack: বাড়ি ঢুকে তরুণীর উপর যুবকের অ্যাসিড হামলা বারুইপুরে!

তথাগত চক্রবর্তী: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুণীর উপর অ্যাসিড হামলা। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার উত্তর ট্যাঙরাবেরিযায়। এই ঘটনায় বারুইপুর থানায় দায়ের হয়েছে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

পুলিস ও আক্রান্তের পরিবার সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত বাগুইআটি এলাকায় ভাড়া থাকাকালীন তাঁর সঙ্গে পরিচয় হয় বাগুইআটির যুবক উজ্জ্বল কর্মকারের। আগে বাগুইআটি এলাকায় তাঁর একটি সোনার দোকান ছিল। তবে বর্তমানে গাড়ি চালায় অভিযুক্ত। শুক্রবার সন্ধেবেলা অভিযুক্ত আক্রান্তের বাড়িতে আসেন। জোর করে বাড়িতে ঢুকে পড়েন। 

অভিযোগ, অভিযুক্ত প্রথমে তরুণীর মায়ের উপর হামলা চালান। তারপর তরুণীর শরীর লক্ষ্য করে তরল জাতীয় পদার্থ ছুঁড়ে মারেন। যা অ্যাসিড বলে দাবি আক্রান্তের। এরফলে ওই তরুণীর পিঠ, মুখ, পা সহ বিভিন্ন অংশ পুড়ে যায়। ঘটনার পরই এলাকা থেকে চম্পট দেন অভিযুক্ত। আক্রান্তের দাবি, জোর করে সম্পর্ক তৈরি করতে চেয়ে তাঁর উপর এর আগেও হামলা চালিয়েছে অভিযুক্ত। হুমকি দিয়েছে। 

এমনকি অভিযুক্ত উজ্জ্বল কর্মকার তাঁর বাবা ও মাকেও খুন করার হুমকি দেয় বলে অভিযোগ। অভিযুক্তের নামে এর আগেও থানায় অভিযোগ জানিয়েছিলেন আক্রান্ত। কিন্তু হুমকির ভয়ে তা প্রত্যাহার করতে বাধ্য হন। এখন অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতার ও তাঁর উপযুক্ত শাস্তির দাবি জানান আক্রান্ত তরুণী। 

আরও পড়ুন, Baruipur wife murdered: বন্ধ গেটের ওপারে মেয়ের দেহ পোতা, এপারে কান্নায় মা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.