Baruipur wife murdered: বন্ধ গেটের ওপারে মেয়ের দেহ পোঁতা, এপারে কান্নায় মা

অভিযোগ, ছেলেদের উপরেও মদ্যপ অবস্থায় মারধোর করত রবিন। তাই তারা মামার বাড়িতে থাকত। পুলিস ও এলাকা সূত্রে জানা গিয়েছে, রবিন মন্ডল মদ বিক্রি করত বেআইনীভাবে। তার নামে একাধিক কেসও আছে। বহুবার জেলও খাটে। মারপিটের ঘটনায় সেপ্টেম্বর মাসেই ২০ তারিখ গ্রেফতার হয়। 

Updated By: Oct 28, 2023, 03:44 PM IST
Baruipur wife murdered: বন্ধ গেটের ওপারে মেয়ের দেহ পোঁতা, এপারে কান্নায় মা
ছবি: রণয় তিওয়ারি

তথাগত চক্রবর্তী: স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে পলাতক স্বামী। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকার শিখরবালি ২ গ্রাম পঞ্চায়েতের ইন্দ্রপালার উত্তর মনসাতলা এলাকায়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। উত্তর মনসাতলার বাসিন্দা রবিন মন্ডলের সঙ্গে ২০ বছর আগে বিয়ে হয় ইন্দ্রপালারই বাসিন্দা অঞ্জলি মন্ডলের। প্রেম করেই বিয়ে হয় তাদের। তাদের দুই পুত্র সন্তানও আছে। একজনের ১৯ আরেকজন বছর ১৪ -র। তারা মামার বাড়িতেই থাকে।

আরও পড়ুন, Ration Scam | Jyotipriya Mallick: বাকিবুর যোগে ইডি নজরে বালুর হোয়াটসঅ্যাপও! মোটা অঙ্কের টাকার লেনদেন

অভিযোগ, ছেলেদের উপরেও মদ্যপ অবস্থায় মারধোর করত রবিন। তাই তারা মামার বাড়িতে থাকত। পুলিস ও এলাকা সূত্রে জানা গিয়েছে, রবিন মন্ডল মদ বিক্রি করত বেআইনীভাবে। তার নামে একাধিক কেসও আছে। বহুবার জেলও খাটে। মারপিটের ঘটনায় সেপ্টেম্বর মাসেই ২০ তারিখ গ্রেফতার হয়। পুজোর আগে ৫ই অক্টোবর জামিন পায় রবিন। বিজয়া দশমীর দিন বুধবার লাস্ট অঞ্জলি দেবীকে লাস্ট দেখা গিয়েছিল।

ঐদিনই ঝামেলা হয় দুজনের। তারপর থেকে আর কোনও খোঁজ পাওয়া যায়নি অঞ্জলি দেবীর। কিন্তু কেন খুন? সূত্রের খবর,  স্ত্রীর কাছে মদের টাকা চাইত। তা না পেলেই স্ত্রীর উপর অত্যাচার চালাত। বিজয়া দশমীর দিনও মারধোর করে। ঐদিনই তাকে খুন করা হয় বলে প্রাথমিক অনুমান। কীভাবে খোঁজ মিলল অঞ্জলির? বাপের বাড়ির লোক খোঁজ না পেয়ে এই বাড়িতে এসে খোঁজ শুরু করে। বারবার রবfনকে জিজ্ঞাসা করেও হদিস পাওয়া যায়নি।

তারপরই শনিবার সকালে ছাগল রাখার ঘরে গিয়ে দেখে সেখানেই মাটি খুড়ে পুঁতে দেওয়া হয়েছে। উপরে কাঠ বিছানো। বিষয়টি জানাজানি হতেই পলাতক রবিন। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। দেহ উদ্ধারের প্রক্রিয়া শুরু হবে বলে জানানো হয়। মেজিস্ট্রেটের উপস্থিতিতে এই কাজ করা হবে। ঘটনাস্থলে এসেছেন বারুইপুর এসডিপিও অতীশ বিশ্বাস, বারুইপুর থানার আইসি সৌমজিত রায়, অতিরিক্ত পুলিস সুপার পার্থ ঘোষ।

পুলিস না আসা পর্যন্ত বন্ধ রাখা হয়েছে ঘটনাস্থল। দরজার বাইরের তাই কান্নায় ভেঙে পড়লেন অঞ্জলি দেবীর মা। পরে পুলিস এসে মাটি খুড়ে দেহ বার করা হয়। 

আরও পড়ুন, Lakshmi Puja: লক্ষ্মীপুজোয় লক্ষ্মীছাড়া বাজার, পুজোর আয়োজনে হাতে ছ্যাঁকা বাঙালির

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.