Basanti: খেতে ব্যাস্ত সমর্থকরা! সাংসদের বক্তব্যের মাঝেই ফাঁকা হয়ে গেল চেয়ার

সেই জনসভায় তৃণমূল কর্মী সমর্থকরা আসেন এবং সেখানে সাংসদ প্রতিমা মন্ডল বক্তৃতা রাখছিলেন। তিনি যখন বিজেপির বিরুদ্ধে বক্তব্য রাখছিলেন ঠিক সেই সময়ে বক্তব্যের মাঝপথেই কর্মী সমর্থকরা উঠে খেতে যাওয়ার জন্য হুড়োহুড়ি শুরু করে দেয়। তাদের জন্য খাবার ব্যবস্থা করা হয়েছিল তৃণমূলের নেতৃত্বদের তরফ থেকে। পরবর্তী সময়ের নেতৃত্বরা বারবার তাদেরকে বারণ করলেও কেউ কথা শোনেনি।

Updated By: Mar 3, 2024, 10:30 AM IST
Basanti: খেতে ব্যাস্ত সমর্থকরা! সাংসদের বক্তব্যের মাঝেই ফাঁকা হয়ে গেল চেয়ার
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: বক্তৃতা চলাকালী চেয়ার ছেড়ে উঠে চলে গেলেন দলীয় কর্মী সমর্থকরা। সাংসদের বক্তৃতা চলাকালীন দলীয় কর্মীদের এইভাবে উঠে চলে যাওয়াতে ক্ষুব্ধ সাংসদ প্রতিমা মন্ডল। 

নেতৃত্বরা বারে বারে ফিরে আসার কথা জানালেও তাতে কর্ণপাত করেনি কেউই। বাধ্য হয়ে বক্তৃতা বন্ধ করলেন জয়নগর কেন্দ্রে সাংসদ। পরবর্তীকালে সাংসদ আবারো বক্তৃতা শুরু করলেও চেয়ার তখনও ফাঁকাই ছিল। খাওয়ার জন্য কর্মী সমর্থকদের হুড়োহুড়ি করার ভাইরাল ছবি ছড়িয়ে পড়েছে বিভিন্ন সমাজের মাধ্যমে।

আরও পড়ুন: Ghatal: হিরণ বনাম দেব লড়াই দেখবে ঘাটাল? নাম প্রকাশ হতেই দেওয়া লিখন শুরু বিজেপি প্রার্থীর

ঘটনাটি ঘটেছে বাসন্তীর মসজিদ বাটি এলাকায়। এই ছবি ভাইরাল হতেই এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। তৃণমূল সূত্রে জানা যায় তৃণমূলের এক জনসভা ছিল বাসন্তীতে। সেখানেই এই ঘটনা ঘটেছে।

সেই জনসভায় তৃণমূল কর্মী সমর্থকরা আসেন এবং সেখানে সাংসদ প্রতিমা মন্ডল বক্তৃতা রাখছিলেন। তিনি যখন বিজেপির বিরুদ্ধে বক্তব্য রাখছিলেন ঠিক সেই সময়ে বক্তব্যের মাঝপথেই কর্মী সমর্থকরা উঠে খেতে যাওয়ার জন্য হুড়োহুড়ি শুরু করে দেয়।

আরও পড়ুন: Bengal Weather Today: রবিবার ফের মেঘলা আকাশ, বঙ্গে বাড়বে গরম

তাদের জন্য খাবার ব্যবস্থা করা হয়েছিল তৃণমূলের নেতৃত্বদের তরফ থেকে। পরবর্তী সময়ের নেতৃত্বরা বারবার তাদেরকে বারণ করলেও কেউ কথা শোনেনি।

এই ঘটনার পরেই বক্তৃতা বন্ধ করে দেন সাংসদ। পরবর্তী সময় আবারও তিনি বক্তৃতা শুরু করেন। কিন্তু চেয়ারে সেভাবে কোনও কর্মী সমর্থকদের আর দেখা যায়নি।

সবাই সেই সময়ে খাওয়া-দাওয়াতেই ব্যস্ত ছিলেন। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.