Ghatal: নায়কে নায়কে লড়াই ঘাটালে! নাম প্রকাশ হতেই দেওয়া লিখন শুরু হিরণের

পশ্চিমবঙ্গের মোট ৪২টি আসনের মধ্যে ২০টি আসনের প্রার্থী তালিকাও ঘোষণা করা হয়। এই ২০টি আসনের মধ্যে রয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থীর নাম। এই কেন্দ্রে অভিনেতা হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে অভিনেতা হিরণের নাম ঘোষণা করা হয়েছে বিজেপি-র তরফে।

Updated By: Mar 3, 2024, 10:46 AM IST
Ghatal: নায়কে নায়কে লড়াই ঘাটালে! নাম প্রকাশ হতেই দেওয়া লিখন শুরু হিরণের
নিজস্ব চিত্র

চম্পক দত্ত: ঘাটাল লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে হিরণের নাম ঘোষণা হতেই রাতেই প্রার্থীর নাম দিয়ে দেওয়াল লেখা শুরু বিজেপির নেতা কর্মীদের।

ভোটের নির্ঘন্ট ঘোষণার আগেই শনিবার সন্ধ্যায় প্রথম দফায় ১৯৫টি আসনের প্রার্থী তালিকা প্রকাশ করে বিজেপি। দেশের ১৯৫টি আসনের মধ্যে রয়েছে বঙ্গের প্রার্থীদের নামও।

পশ্চিমবঙ্গের মোট ৪২টি আসনের মধ্যে ২০টি আসনের প্রার্থী তালিকাও ঘোষণা করা হয়। এই ২০টি আসনের মধ্যে রয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থীর নাম।

আরও পড়ুন: Bengal Weather Today: রবিবার ফের মেঘলা আকাশ, বঙ্গে বাড়বে গরম

এই কেন্দ্রে অভিনেতা হিরন্ময় চট্টোপাধ্যায় ওরফে অভিনেতা হিরণের নাম ঘোষণা করা হয়েছে বিজেপি-র তরফে।

ঘাটাল লোকসভা কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা হতেই শনিবার রাতে এই কেন্দ্রের অন্তর্ভুক্ত দাসপুর বিধানসভার খাঞ্জাপুরে হিরণের সমর্থনে দেওয়াল লেখার মাধ্যমে প্রচার শুরু করে দিল বিজেপির নেতা কর্মীরা। নাম ঘোষণার হতেই প্রার্থীর নাম দিয়ে দাসপুর বিধানসভায় জোরকদমে প্রচার শুরু করে দিয়েছে বিজেপি নেতৃত্বরা।

আরও পড়ুন: Bengal News LIVE Update: নির্বাচন ঘোষণার আগেই রাজ্যে কেন্দ্রীয় বাহিনী, শুরু রুট মার্চ

বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সম্পাদক ও দাসপুর বিধানসভার কনভেনার প্রশান্ত বেরা বলেন, ‘ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপি-র প্রার্থী হিসেবে হিরন্ময় চট্টোপাধ্যায়ের নাম ঘোষণা হওয়ায় বিজেপির নেতা কর্মীরাই শুধু নয় ঘাটালবাসীও খুশি’।

তিনি আরও বলেন, ‘আমরা আশাবাদী ঘাটাল লোকসভা কেন্দ্রের সাধারণ মানুষ দু'হাত ভরে মোদীজীর মনোনীত প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে সমর্থন করবেন এবং আগামী যে নির্বাচন রয়েছে তাতে হিরণ চট্টোপাধ্যায় জয়লাভ করবেন। ঘাটালের মানুষের হয়ে কথা বলবেন ও ঘাটাল মাস্টার প্লানের সাফল্য আসবে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.