টাকা চাইলে জেলে পোরার হুঁশিয়ারি অনুব্রতর

বীরভূমে বহরে বাড়ছে বিজেপি। আগের তুলনায় বিজেপি কর্মী-সমর্থকের সংখ্যায় বেড়েছে। এদিকে সামনেই পঞ্চায়েত নির্বাচন। এই পরিস্থিতিতে দলীয় কর্মীদের উদ্দেশে কড়া বার্তা দিলেন অনুব্রত।

Updated By: Jan 13, 2018, 06:23 PM IST
টাকা চাইলে জেলে পোরার হুঁশিয়ারি অনুব্রতর

নিজস্ব প্রতিবেদন : বীরভূমে বহরে বাড়ছে বিজেপি। আগের তুলনায় বিজেপি কর্মী-সমর্থকের সংখ্যায় বেড়েছে। এদিকে সামনেই পঞ্চায়েত নির্বাচন। এই পরিস্থিতিতে দলীয় কর্মীদের উদ্দেশে কড়া বার্তা দিলেন অনুব্রত।

বিরোধীদের 'ধমক-চমক' দিতেই বেশি পরিচিত অনুব্রতর অন্য ছবি দেখা গেল সিউড়ি ইন্ডোর স্টেডিয়ামে। বিরোধী নয়, নিদের দলের কর্মীদের উদ্দেশেই এবার হুঁশিয়ারি দিলেন 'কেষ্টদা'। প্রকাশ্য মঞ্চে অনুব্রত মণ্ডল বলেন, সরকারি প্রকল্পে বাড়ি তৈরির জন্য কেউ যদি টাকা চায়, তাহলে কোনও টাকা যেন না দেওয়া হয়। এরপরই নিজের ফোন নাম্বার দিয়ে অনুব্রত মণ্ডল বলেন, তাকে ফোন করে ঘটনার কথা জানালে, তিনি দায়িত্ব নিয়ে অভিযুক্তকে জেলে পুরবেন। তবে মনে করে টাকা নেওয়ার প্রমাণটা রেখে দিতে বলেন তিনি।

তবে এদিন তেরঙ্গা বা নীল-সাদা নয়। ইন্ডোর স্টেডিয়ামের ভিতরে গেরুয়া-সাদা সামিয়ানার নীচে দাঁড়িয়েই বক্তব্য রাখেন অনুব্রত। যদিও জানা গেছে, ওই সামিয়ানা অনেকদিন ধরেই টাঙানো রয়েছে। তবে সামিয়ানার 'রঙ' নিয়ে কোনও আপত্তি ওঠেনি।

আরও পড়ুন, অন্য মেজাজে অনুব্রত! 'ভুল বললে ক্ষমা করে দেওয়ার' আর্জি প্রকাশ্য মঞ্চেই

.