Shatabdi Roy Controvery: শতাব্দীর হয়ে বীরভূমে প্রচারে কেষ্ট, 'তিহাড় থেকেই খেলা হবে'!

Anubrata Mondal: প্রায় বছর দুই হতে চলল তিহাড় জেলে বন্দী বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। আর জেলবন্দি থাকার কারণ খুব স্বাভাবিকভাবেই এবারের নির্বাচনে জেলায় দলকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারছেন না অনুব্রত। তবে জেলবন্দী থেকেও জনপ্রিয়তায় একটুকু আঁচ পড়েনি কেষ্টর। 

Updated By: Mar 26, 2024, 04:17 PM IST
Shatabdi Roy Controvery: শতাব্দীর হয়ে বীরভূমে প্রচারে কেষ্ট, 'তিহাড় থেকেই খেলা হবে'!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বীরভূম লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শতাব্দী রায়। ইতিমধ্যেই প্রচার শুরু করেছেন তিনি। তবে বিতর্ক দানা বেঁধেছে দুবরাজপুর ব্লকে হেতমপুর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় দেওয়াল লিখনকে ঘিরে। গরু পাচার কাণ্ডে গ্রেফতার হয়েছেন অনুব্রত মণ্ডল। তাঁকে ছাড়াই এই প্রথম লোকসভা ভোট হচ্ছে বীরভূমে। কিন্তু শতাব্দীর প্রচারে দেওয়ালে  লেখা, 'তিহাড়ে বসেই খেলা হবে।' 

আরও পড়ুন, Soumitra Khan: 'কলতলায় ঝগড়া করার প্রার্থী দাঁড় করিয়েছে তৃণমূল,' সুজাতাকে খোঁচা সৌমিত্রর!

প্রায় বছর দুই হতে চলল তিহাড় জেলে বন্দী বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। আর জেলবন্দি থাকার কারণ খুব স্বাভাবিকভাবেই এবারের নির্বাচনে জেলায় দলকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারছেন না অনুব্রত। তবে জেলবন্দী থেকেও জনপ্রিয়তায় একটুকু আঁচ পড়েনি কেষ্টর। তাই শতাব্দীর প্রচারেও তাকে সামনে রেখেই চলছে দেওয়াল লিখন। আর তাতেই বিতর্ক তৈরি হয়েছে রাজনৈতিক মহলেও। যদিও তৃণমূল আগেই বুঝিয়ে দিয়েছে, অনুব্রত জেল থেকে ফিরলে তার জায়গা পাবে। 

যদিও এ প্রসঙ্গে জেলা তৃণমূলের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় জানান, 'যেমন ভগবান অন্তরালে থেকে সাহায্য করছেন, ঠিক তেমনই তিনি তো তিহাড় থেকে সশরীরে এখানে আসতে পারবেন না। মানুষের আবেগ তো ব্যাকরণ মেনে চলে না। অনুব্রত মণ্ডলের অবদান মানুষ ভুলতে পারবে না।' স্বাভাবিকভাবে বোঝাই যাচ্ছে, বীরভূমে তৃণমূলের ভরসা কেষ্ট। খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ও বলেছিলেন, 'কেষ্ট একদিন জেল থেকে বেরোবেই। সেদিন ওঁকে নায়কের সংবর্ধনা দিয়ে বার করে আনতে হবে।'

প্রসঙ্গত, নিজের কেন্দ্রে প্রচার জোরদার করার জন্য গানের ভিডিয়ো তৈরি করছেন বীরভূম কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। এমনকী দলের থিম গানের জন্য ফোটো ও ভিডিয়ো শুট করলেন তৃণমূলের বীরভূম লোকসভার প্রার্থী। বীরভূম লোকসভা কেন্দ্র থেকে এই নিয়ে চতুর্থবারের জন্য ভোটে দাঁড়াচ্ছেন শতাব্দী রায়। ২০০৯ সালে পরপর তিনবার এই কেন্দ্র থেকে জয় ছিনিয়ে এনেছেন শতাব্দী।

আরও পড়ুন, Locket Chatterjee: 'হেরে গিয়ে ফের দিদি নং ১-এর সেটে ফিরবে!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.