Soumitra Khan: 'কলতলায় ঝগড়া করার প্রার্থী দাঁড় করিয়েছে তৃণমূল,' সুজাতাকে খোঁচা সৌমিত্রর!

উনি কতটা মানুষের সঙ্গে থাকেন জানি না। সৌমিত্র খাঁ-এর নাম নিয়ে এগিয়ে যেতে চাইছেন। শেষে সাপ মারতে গিয়ে শিবকেও মেরেছে!

Updated By: Mar 26, 2024, 03:48 PM IST
Soumitra Khan: 'কলতলায় ঝগড়া করার প্রার্থী দাঁড় করিয়েছে তৃণমূল,' সুজাতাকে খোঁচা সৌমিত্রর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলতলায় ঝগড়া করার মতো প্রার্থী দাঁড় করিয়েছে তৃণমূল কংগ্রেস। নির্বাচনী প্রচারে বেরিয়ে এভাবেই সৌমিত্র খাঁ খোঁচা দিলেন প্রাক্তন স্ত্রীকে। মঙ্গলবার পূর্ব বর্ধমানের গলসিতে পুজো দিয়ে সৌমিত্র খাঁ তাঁর নির্বাচনী প্রচার শুরু করেন। বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে তিনি পুজো দেওয়ার পাশাপাশি, পুজো দিতে আসা সাধারণ মানুষদের সঙ্গে কথাও বলেন। আলাপচারিতার মাধ্যমে জনসংযোগ সারেন লোকসভা ভোটে বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। 

প্রসঙ্গত,এবার ভোটে বিষ্ণুপুর আসনে প্রাক্তন স্বামী-স্ত্রীর লড়াই। এদিন গলসি ২ নম্বর ব্লকের ইশান মা চণ্ডীতলায় এসে পুজো দেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। সেখানেই তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডলকে তীব্র কটাক্ষ করেন তিনি।  সৌমিত্র খাঁ  বলেন, "উনি কতটা মানুষের সঙ্গে থাকেন জানি না। সৌমিত্র খাঁ-এর নাম নিয়ে এগিয়ে যেতে চাইছেন। শেষে সাপ মারতে গিয়ে শিবকেও মেরেছে!" পাশাপাশি সৌমিত্র আরও বলেন, এটা কোনও ব্যক্তি লড়াই নয়। এটা তৃণমূল কংগ্রেস বনাম ভারতকে শক্তিশালী করার লড়াই। আমরা ভারতে শক্তিশালীর পক্ষে। তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে সুজাতার উদ্দেশে সৌমিত্র খাঁ এও বলেন যে, তিনি চোরেদের দলে দাঁড়িয়েছেন।

উল্লেখ্য, এর আগে প্রচারে বেরিয়ে মন্দিরে পুজো দিয়ে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল প্রার্থনা করেন, '১০ বছরের অসুর থেকে বিষ্ণুপুর যেন মুক্তি পায়।' সুজাতা মণ্ডল বলেন, বিষ্ণুপুর লোকসভায় ১০ বছর ধরে যে অসুর রয়েছে, সেই অসুরের হাত থেকে বিষ্ণুপুরকে মুক্ত করার জন্যই মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করেছেন তিনি। তৃণমূলের হাত ধরেই বিষ্ণুপুর লোকসভার মানুষ প্রকৃত উন্নয়ন দেখতে পাবেন বলেও দাবি করেন তিনি। প্রচারে বেরিয়ে নাম না করে আদতে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ-কেই 'অসুর' বলে সম্বোধন করেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল।

এর পাশাপাশি, প্রচারে বেরিয়ে বিতর্কেও জড়িয়েছেন সুজাতা মণ্ডল। তৃণমূল প্রার্থী বলেন, যে বুথে লিড পাব সেই বুথে জান লড়িয়ে দেব। আর যে বুথে লিড পাব না সেই বুথে দলের কোনও কর্মীকেই যেতে দেব না। ওন্দা ব্লকের নতুনগ্রাম এলাকায় প্রচারে গিয়ে গ্রামবাসীদের হুমকি সুরে বলতে শোনা যায়, "তোমরা ভোটের বেলায় বড় ফুলকে দেবে আর চাওয়ার বেলায় ছোট ফুলের কাছে চাইবে তা হয় না। তোমরা বারেবারে এখান থেকে বিজেপিকে জিতিয়েছ। এবারও যদি তাই হয় তাহলে এবার তোমাদের কথা শুনতে আমরা আর আসব না। তোমরা বিজেপির সঙ্গে বুঝে নেবে।"

ওদিকে ভোট প্রচারে বেরিয়ে তৃণমূলের টাউন সভাপতিকে পায়ে হাত দিয়ে প্রণাম করতে দেখা গিয়েছে বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ-কে। বিষ্ণুপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুনীল দাসকে পায়ে হাত দিয়ে প্রণাম করেন সৌমিত্র খাঁ। সৌমিত্র খাঁয়ের দাবি, তাঁর কাছেও তিনি ভোট চেয়েছেন। যদিও তৃণমূল সভাপতির সঙ্গে সৌমিত্র খাঁয়ের এই সাক্ষাৎকার শুধুমাত্র সৌজন্যের এমনটাই দাবি করেন দুজনে। 

আরও পড়ুন, Dilip Ghosh: 'যার তার মেয়ে...' মমতার উদ্দেশে বেলাগাম দিলীপ! নির্বাচন কমিশনে তৃণমূল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.