বীরভূমে তৃণমূল নেতার গাড়িতে হামলা, লুঠ হল সর্বস্ব

দলীয় সভা সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন তৃণমূলের বীরভূম জেলা সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য। ভেঙে দেওয়া হয়েছে গাড়ির কাচ। কেড়ে নেওয়া হয়েছে মোবাইল ও টাকা।

Updated By: Dec 9, 2017, 12:29 PM IST
বীরভূমে তৃণমূল নেতার গাড়িতে হামলা, লুঠ হল সর্বস্ব
নিজস্ব প্রতিবেদন: দলীয় সভা সেরে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন তৃণমূলের বীরভূম জেলা সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য। ভেঙে দেওয়া হয়েছে গাড়ির কাচ। কেড়ে নেওয়া হয়েছে মোবাইল ও টাকা।

শুক্রবার বিকেলে মুরারইয়ের পশুহাটের মাঠে তৃণমূলের সভা ছিল। সভায় প্রধান বক্তা ছিলেন দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ওই সভায় সাঞ্চালনা করেন ত্রিদিব ভট্টাচার্য। সভা শেষে তিনি মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়িতে যান। সেখানে খাওয়াদাওয়া সেরে রাত্রি সাড়ে ১১ টা নাগাদ রামপুরহাট থানার বড়শাল গ্রামের বাড়িতে ফিরছিলেন ত্রিদিববাবু। সে সময় মুরারইয়ের ঘুষকিরা গ্রামের ফাঁকা মাঠের কাছে ৭-৮ জন দুষ্কৃতী খড়ের বোঝা রাস্তায় রেখে গাড়ি থামায়। এরপর ত্রিদিববাবুর গাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা।

আরও পড়ুন - মঙ্গলবার পর্যন্ত নিষ্কৃতি নেই বৃষ্টি থেকে, কপালে ভাঁজ বরকর্তাদের

ত্রিদিববাবু বলেন, “দুষ্কৃতীদের হাতে লাঠি, একটি ধারালো অস্ত্র ও বোমা ছিল। হামলার সময় গালিগালাজ করছিল তারা। ওদের কথা মতো গাড়ির দরজা না খোলায় গাড়ির কাচ ভেঙে দেয় তারা। এরপর দরজা খুলে আমাদের বাইরে বের করে চড়-থাপ্পর দিতে শুরু করে। চালককে লাঠি দিয়ে মারধর করা হয়। লুঠ হয় গাড়িতে থাকা যাবতীয় সামগ্রী। আমার কাছে থাকা পাঁচ হাজার টাকা, একটি মোবাইল ফোন নিয়ে নেয়। চালকের মোবাইল ফোনও কেড়ে নেয় দুষ্কৃতীরা।

লুঠপাটের পর অবরোধ তুলে দেয় দুষ্কৃতীরা। মুরারই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন ত্রিদিববাবু। হামলার পিছনে কোনও রাজনৈতিক মতলব রয়েছে কি না? না কি নিছকই লুঠপাঠের উদ্দেশ্যে হামলা, জানতে তদন্তে নেমেছে পুলিশ।

 

.