Municipal Election 2022: জীবনে এই প্রথম! নিজের ওয়ার্ডেই ভোট দিতে ব্যর্থ অর্জুন; কারণ জানলে চমকে যাবেন

তৃণমূলের চালে মাত বিজেপি সাংসদ?

Updated By: Feb 28, 2022, 01:11 AM IST
Municipal Election 2022: জীবনে এই প্রথম! নিজের ওয়ার্ডেই ভোট দিতে ব্যর্থ অর্জুন; কারণ জানলে চমকে যাবেন

অর্ণবাংশু নিয়োগী: প্রায় তিন দশক ধরে তিনি জনপ্রতিনিধি। নিজে ভোটে লড়েন, ভোট করান। সবটাই একার হাতে সামলান। সেই বারাকপুর 'বেতাজ বাদশা' অর্জুন সিং-ই (Arjun Singh) এবার ভোট দিতে পারলেন না। নিজের ওয়ার্ডেই ভোট দিতে পারলেন না বিজেপি (BJP) সাংসদ। 

ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের ভোটার অর্জুন সিং (Arjun Singh)। সেই ওয়ার্ডে এবার বিজেপি (BJP) প্রার্থী করেছিল সৌরভ সিং-কে। যিনি আবার সম্পর্কে অর্জুন সিং-এর (Arjun Singh) ভাইপো। কিন্তু নির্বাচনের কয়েকদিন আগে ঘটে বিপত্তি। অর্জুনের সাজানো সংসাকে হানা দেন জ্যোতিপ্রিয় মল্লিক-পার্থ ভৌমিকরা। প্রথমে বিজেপির মনোনয়ন প্রত্যাহার করেন সৌরভ সিং। এরপর রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক এবং তৃণমূল কংগ্রেসের (TMC) বিধায়ক পার্থ ভৌমিকের উপস্থিতিতে শাসকদলের যোগ দেন সৌরভ সিং। ফলে ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ড যেখানে অর্জুন সিংয়ের বাড়ি, এবারের পুরভোটে সেখানে বিজেপির (BJP) কোনও প্রার্থী নেই। 

এই বিষয়ে Zee ২৪ ঘণ্টাকে অর্জুন সিং (Arjun Singh) বলেন, "জীবনে প্রথমবার ভোট দিতে পারলাম না। খুব খারাপ লাগছে। কিছু গদ্দারের জন্য এটা করতে পারলাম না। খুবই খারাপ লাগছে। প্রার্থী দেওয়া হয়েছিল। কিন্তু গদ্দারি করে পালিয়ে গেল।" একই সঙ্গে বারাকপুরের বিজেপি (BJP) সাংসদ অভিযোগ করেন, "সকাল থেকে ভোট দিতে দেওয়া হচ্ছে না। মানুষ উত্তর দিয়ে দেবে। ২০২৪-এ এর ফল বুঝতে পারবে তৃণণূল। মানুষ যখন নিজের ভোট দিতে পারবে না, তার রিঅ্য়াকশন হবেই।" 'গদ্দার'দের নিয়ে তিনি বলেন, "গদ্দার আগেও ছিল। আগামিদিনেও থাকবে।"

আরও পড়ুন: Municipal Election 2022 Live Update: ভোট লুট হচ্ছে! কেঁদে ভাসালেন বনগাঁর ৯ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী

আরও পড়ুন: Municipal Election 2022: বিক্ষোভ, বচসা, আক্রান্ত, 'উৎসবের মেজাজ' নয়, সকাল থেকেই উল্টো ছবি পুরভোটে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.