Lok Sabha Election 2024: প্রচারের প্রথমদিনেই বিপত্তি, হাসপাতালে ভর্তি বিজেপি প্রার্থী রেখা পাত্র!

২ দিন পার। বসিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে নাম ঘোষণা করার এই প্রথম সন্দেশখালিতে এলেন রেখা। কবে? আজ, বুধবার। স্থানীয় কালী মন্দিরে পুজো দিয়ে শুরু করেন  প্রচার।

Updated By: Mar 27, 2024, 10:56 PM IST
Lok Sabha Election 2024: প্রচারের প্রথমদিনেই বিপত্তি, হাসপাতালে ভর্তি বিজেপি প্রার্থী রেখা পাত্র!

বিশ্বজিৎ মিত্র: প্রচারের প্রথমদিনেই তাল কাটল! জনসভায় গিয়ে এতটাই অসুস্থ হয়ে পড়লেন যে, হাসপাতালে ভর্তি করতে হল বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে। স্য়ালাইন চলছে।

আরও পড়ুন:  Hiran Chatterjee | Dev: ঘাটালের যুদ্ধে দেবকে 'বেয়াড়া' আক্রমণ, কমিশনের তোপে হিরণ...

২ দিন পার। বসিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে নাম ঘোষণা করার এই প্রথম সন্দেশখালিতে এলেন রেখা। কবে? আজ, বুধবার। গতকাল, মঙ্গলবার পর্যন্ত কলকাতায় ছিলেন তিনি। এদিন স্থানীয় কালী মন্দিরে পুজো দেন বসিরহাট কেন্দ্রের বিজেপি প্রার্থী। এরপর বিভিন্ন এলাকায় চলে জনসংযোগ ও প্রচারও।

রাতে সন্দেশখালিতেই একটি জনসভা ছিল। সেখানে গিয়ে আচমকাই অসুস্থ হয়ে পড়ে রেখা। এরপর তড়িঘড়ি অ্যাম্বু্ল্যান্সে করে তাঁকে নিয়ে যাওয়া হয় কল্যাণীর এইএমসে।

আরও পড়ুন:  Congress Objection on Yusuf Pathan Vote Campaign: বহরমপুরে প্রচারে আসছেন সচিন! ইউসুফের বিরুদ্ধে কমিশনে কংগ্রেস

এর আগে, গতকাল মঙ্গলবার রেখাকে ফোন করেন স্বয়ং প্রধানমন্ত্রীকে! সন্দেশখালি প্রতিবাদে 'শক্তি স্বরূপা' বলে সম্বোধন করেন তিনি। বলেন, 'বাংলার নারীশক্তি জেগে উঠছে। বাংলার নারীশক্তি আমাদের আর্শীবাদ করছে'। সঙ্গে বার্তা, 'সন্দেশখালিতে বড় সাহসের কাজ করেছেন আপনি। আপনাদের পাশে আছি'।  বস্তুত, আজ  বৃহস্পতিবার কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী রাজমাতা অমৃতা রায়ের সঙ্গেও ফোনে কথা বলেছেন মোদী।

তৃণমূল কুণাল ঘোষের কটাক্ষ,  'সম্পূর্ণভাবে নাটক করেছেন।  পরিকল্পিতভাবে একটা ফোন কল করিয়ে, সেটা রেকর্ড করিয়ে  মার্কেটিং করছেন। অপেক্ষা করছিলাম, এতমাস ধরে মণিপুরের কোনও নির্যাতিতার সঙ্গে তো ফোন কল বাইরে এল না, মিস্টার নরেন্দ্র মোদী? ও মোদীজী, সন্দেশখালির জন্য আপনার যে ফোন কল দেখলাম। আমরা আপনাকে সাহায্য করব। মণিপুরের নির্যাতিতাদের সঙ্গে যদি একটা ফোন কল বাজারে আসে, তাহলে ভালো হবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.