Hiran Chatterjee | Dev: ঘাটালের যুদ্ধে দেবকে 'বেয়াড়া' আক্রমণ, কমিশনের তোপে হিরণ...

Dev vs Hiran: নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণকে শোকজ করল জেলা নির্বাচন দফতর। প্রসঙ্গত গতকাল ডেবরা ব্লকের তিন নম্বর সত্যপুর অঞ্চল এলাকায় নির্বাচনী প্রচারে যান। তিনি বলেন, 'আমার দুঃখ লাগছে। একজন ট্যালেন্টেড বিডিও, এসডিও,ওসি সহ পুলিশ অফিসারা সবাই নদী থেকে বালি তুলছে দীপক অধিকারী থেকে শুরু করে ভাইপোকে কাটমানি দিচ্ছে'। 

Updated By: Mar 27, 2024, 07:09 PM IST
Hiran Chatterjee | Dev: ঘাটালের যুদ্ধে দেবকে 'বেয়াড়া' আক্রমণ, কমিশনের তোপে হিরণ...

ই গোপী: নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়কে(Hiran Chatterjee) শোকজ করল পশ্চিম মেদিনীপুর জেলা নির্বাচন দপ্তর। আজ তাঁকে শোকজ করা হয়েছে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত গতকাল, মঙ্গলবার ডেবরা ব্লকের তিন নম্বর সত্যপুর অঞ্চল এলাকায় নির্বাচনী প্রচারে যান তিনি। সেখানে গিয়ে ট্যাবাগেরিয়ায় কাঁসাই নদীর উপর অস্থায়ী সেতু পরিদর্শনে যান। পরিদর্শনে গিয়ে স্থানীয় মানুষজনের অভাব অভিযোগ শোনেন। তারপরেই তিনি নদীপাড়ে বিক্ষোভে বসে পড়েন। পরবর্তীতে তিনি ডেবরা ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের কাছে যান। ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক প্রিয়ব্রত রাড়ির ঘরে বসে। তিনি রীতিমতো তাঁকে হুমকি দেন। 

আরও পড়ুন- Dev| Ghatal Master Plan: 'কথা দিয়েছিলাম, এবার সত্যি হবার পথে...' ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে বড় আপডেট দেবের

তিনি বলেন, 'আমার দুঃখ লাগছে। একজন ট্যালেন্টেড বিডিও, এসডিও,ওসি সহ পুলিশ অফিসারা সবাই নদী থেকে বালি তুলছে দীপক অধিকারী থেকে শুরু করে ভাইপোকে কাটমানি দিচ্ছে। আমি আর কিছু বলবো না। আর দুমাস জেতার পরে কিভাবে টাইট দিতে হয় আমি জানি। আমি আপনাদের কথা দিলাম জেতার পরে গ্রামের মানুষকে ঝাঁটা লাঠি দিয়ে হলেও এইসব লোককে ঢুকতে দেবেন না এবং পুলিসকেও ঢুকতে দেবেন না। তৃণমূলের দলদাস পুলিশ বিডিও এসডিওকে ঢুকতে দেবেন না'। এদিকে হিরণ চট্টোপাধ্যায়ের হুমকির পর ভিডিয়ো প্রকাশ্যে আসে। তারপরেই পদক্ষেপ নেয় পশ্চিম মেদিনীপুর জেলা নির্বাচন দপ্তর। প্রশাসনের সূত্রে জানা গিয়েছে, এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তাঁকে শোকজ করা হয়েছে। এর পাশাপাশি একটি নোটিশ করা হয়েছে। একদিন সময় দেওয়া হয়েছে এই মন্তব্যের জবাব দেওয়ার জন্য।

আরও পড়ুন- Munawar Faruqui: মাদক মামলায় মুম্বই পুলিসের হাতে আটক মুনাওয়ার ফারুকী, জামিন পেয়েই ছাড়লেন শহর...

অন্যদিকে পূর্ব ঘোষণা মতোই আজকে কেশপুরে লোকসভা ভোটের প্রচারে একটি শোভাযাত্রায় সামিল হন তৃণমূল প্রার্থী অভিনেতা দেব। কেশপুর কলেজ থেকে কেশপুর বাস স্ট্যান্ড অবধি ছিল শোভাযাত্রা। শোভাযাত্রা চলাকালীন রাস্তার মাঝে দেবের গাড়ির সামনে হঠাৎ করেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকেরা। কে গাড়িতে দেবের সঙ্গে থাকবেন এই নিয়েই মূলত তৈরি হয় ঝামেলা। সেই সময় গাড়ির উপর থেকেই দেব তাঁদের সামাল দেওয়ার চেষ্টা করেন। অবশেষে তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি সৌরভ চক্রবর্ত্তী এসে পরিস্থিতি সামাল দেন। র‍্যালি শেষে দেবকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “সবাই আমাকে ছু্তে চায়, সবাই দেখতে চায়, সেজন্য গন্ডগোল হয়েছে সামান্য। আমরা নিজেরা মিটিয়েও নিয়েছে তাড়াতাড়ি। তবে এটা না হলেই ভালো হত।”

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.