মহিলা তৃণমূলকর্মীকে মারধর-শ্লীলতাহানি বিজেপি নেতার

শনিবার সুভাষ দত্ত দলবল নিয়ে মহিলা তৃণমূল কর্মীর বাড়িতে চড়াও হন।

Updated By: Aug 1, 2018, 02:31 PM IST
মহিলা তৃণমূলকর্মীকে মারধর-শ্লীলতাহানি বিজেপি নেতার

নিজস্ব প্রতিবদেন : মহিলা তৃণমূল কর্মীকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ উঠল বিজেপির পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। মালদার বামনগোলা থানার চাঁদপুর গ্রাম পঞ্চায়েতের খুটাদহ এলাকার ঘটনা। আহত মহিলা  বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন।

জানা যাচ্ছে,  বছর দেড়েক আগে ওই এলাকার বিজেপি সমর্থক সুবাস ভক্তর বিরুদ্ধে বামনগোলা থানায় শ্লীলতাহানির অভিযোগ জানান ওই মহিলা। এবার ওই এলাকার এগারো নম্বর সংসদ থেকে গ্রাম পঞ্চায়েতে জয়ী হয়েছেন সুভাষ ভক্ত। অভিযোগ, শনিবার সুভাষ দত্ত দলবল নিয়ে মহিলা তৃণমূল কর্মীর বাড়িতে চড়াও হন এবং অভিযোগ প্রত্যাহার করার জন্য হুমকি দেন।

আরও পড়ুন, কীভাবে ফাঁদে গ্রাহকরা? ব্যাঙ্ক জালিয়াতির তদন্তে ফাঁস 'মোডাস অপারেন্ডি'

মহিলা ফের তাঁর বিরুদ্ধে বামনগোলা থানায় অভিযোগ জানান। মঙ্গলবার  দুপুরে ঘটনার তদন্তে পুলিস গ্রামে যায়। অভিযোগ, পুলিস এলাকা ছাড়ার পরেই ফের মহিলার বাড়িতে চড়াও হয়ে মারধর করে অভিযুক্ত।  গ্রামবাসীরা কোনরকমে তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়।

আরও পড়ুন, অসমে নাগরিক পঞ্জীকরণের প্রতিবাদে মতুয়া সংগঠনের রেল অবরোধ! এক চুলও গড়াচ্ছে না চাকা

আঘাত গুরুতর থাকায় তাঁকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার তদন্তে নেমেছে বামনগোলা থানার পুলিস। ঘটনা নিয়ে এখনও পর্যন্ত বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

.