জেলে অসুস্থ জুহি চৌধুরী, ভর্তি হাসপাতালে

অসুস্থ বিজেপি নেত্রী জুহি চৌধুরী। মঙ্গলবার দুপুরে তাঁকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্ত্রী রোগ বিভাগে চিকিত্সা চলছে তাঁর। জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারে স্ত্রী রোগ বিশেষজ্ঞ না-থাকায় তাঁকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন জলপাইগুড়ি জেল সুপার শুভব্রত চট্টোপাধ্যায়। শিশুপাচার কাণ্ডে গত মার্চ থেকে জেলবন্দি রয়েছেন তিনি।

Updated By: Jan 9, 2018, 09:46 PM IST
জেলে অসুস্থ জুহি চৌধুরী, ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ বিজেপি নেত্রী জুহি চৌধুরী। মঙ্গলবার দুপুরে তাঁকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্ত্রী রোগ বিভাগে চিকিত্সা চলছে তাঁর। জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারে স্ত্রী রোগ বিশেষজ্ঞ না-থাকায় তাঁকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন জলপাইগুড়ি জেল সুপার শুভব্রত চট্টোপাধ্যায়। শিশুপাচার কাণ্ডে গত মার্চ থেকে জেলবন্দি রয়েছেন তিনি।

আরও পড়ুন - এর পরই ছোঁ মেরে ফোনটা নিয়ে গেল চোর

২০১৭ সালে জলপাইগুড়ি শিশুপাচার কাণ্ডে নাম জড়ায় বিজেপি নেত্রী জুহি চৌধুরীর। তাঁর বিরুদ্ধে মূল অভিযুক্ত চন্দনা দেবীকে সাহায্য করার অভিযোগ এনে তদন্ত চালাচ্ছে সিআইডি। বেশ কয়েকদিন আত্মগোপন করার পর জুহিকে নেপাল সীমান্ত থেকে গ্রেফতার করেন গোয়েন্দারা। 

জুহির সঙ্গে ঘনিষ্ঠতা থাকায় ঘটনায় নাম জড়ায় বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের। শিশুপাচারের ঘটনায় বেশ কয়েকবারে তাঁকেও জেরা করেছে সিআইডি।  

.