চপার দিয়ে কুপিয়ে খুন বিজেপি নেতা, অভিযোগের নিশানায় তৃণমূল

শক্তিপদ সর্দারের মুখে, বুকে, পেটে কোপানো হয়।

Updated By: Jul 28, 2018, 01:41 PM IST
চপার দিয়ে কুপিয়ে খুন বিজেপি নেতা, অভিযোগের নিশানায় তৃণমূল

নিজস্ব প্রতিবেদন : কুপিয়ে খুন বিজেপি নেতা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারে। শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে খুন হন শক্তিপদ সর্দার নামে ওই বিজেপি নেতা।

নিহত শক্তিপদ সর্দার বিজেপির মন্দিরবাজার মণ্ডল কমিটির সম্পাদক ছিলেন। বাড়ি মন্দিরবাজার থানার অন্তর্গত খোরদো সদাশিবপুর গ্রামে। স্থানীয় একটি দোকানে কাজ করতেন তিনি। শুক্রবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেইসময় মন্দিরবাজারের ধনুরহাট এলাকায় তাঁর উপর হামলা চালায় দুষ্কৃতীরা।

অভিযোগ, চপার দিয়ে এলোপাথাড়ি কোপানো হয় শক্তিপদ সর্দারকে। মুখে, বুকে, পেটে গভীর চোট লাগে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। পালিয়ে যায় দুষ্কৃতীরা। রাস্তার পাশ থেকে পরে স্থানীয়রা উদ্ধার করেন তাঁকে। সঙ্গে সঙ্গেই ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া শক্তিপদ সর্দারকে।

আরও পড়ুন, মেদিনীপুরে আজ 'প্রেস্টিজ ফাইট', মোদীর সভায় আহতরা যোগ দিতে পারেন তৃণমূলে

কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয় শক্তিপদকে। পথেই মৃত্যু হয় বিজেপি নেতার। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। কী কারণে, কেন তাঁকে খুন করা হল তার সবদিক খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, ১১টি প্রশ্নের 'ভুল'কে স্বীকৃতি, হাইকোর্টের নির্দেশে প্রশ্নের মুখে ২০১৪-র প্রাইমারি টেট

ইতিমধ্যেই খুনের ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। বিজেপির তরফে অভিযোগ, পঞ্চায়েতে এই অঞ্চলে ভালো ফল করেছিল বিজেপি। সেই বদলা নিতেই শক্তিপদকে খুন করা হয়েছে। খুনের পিছনে তৃণমূল জড়িত রয়েছে। যদিও শাসকদলের তরফে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে।

.