North 24 Parganas: বাগদার তৃণমূল বিধায়ককে জেলে পাঠানোর হুমকি বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়কের

তিনি বিশ্বজিত দাসকে তীব্র ভাষায় আক্রমণ করেন। পরবর্তীতে তিনি হুশিয়ারী দিয়ে বলেন, ‘বিধায়কের টাকা খরচ করতে দিচ্ছে না। আমার নামও স্বপন মজুমদার। আপনি যে কাজ করেছেন। গুরু পাচারে আপনাকে জেলে যেতে হবে। আমরা সেই ব্যবস্থা করছি’। পরবর্তীকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্বপন মজুমদার আরও বলেন, ‘বিশ্বজিৎ গরু পাচারের টাকা খেয়েছে। বিষয়টি আমি দলের কাছে জানিয়েছি। দল যেখানে জানানোর জানিয়েছে’।

Updated By: Apr 18, 2023, 08:28 AM IST
North 24 Parganas: বাগদার তৃণমূল বিধায়ককে জেলে পাঠানোর হুমকি বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়কের
নিজস্ব চিত্র

মনোজ মণ্ডল: তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ দাসকে তীব্র আক্রমণ করে জেল খাটানোর হুঁশিয়ারি দিলেন বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। সোমবার উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার বেলতা বাজারে পথসভার আয়োজন করেছিল বিজেপি। পথসভা মঞ্চে কয়েকজন তৃণমূল কংগ্রেস সমর্থক বিজেপিতে যোগদান করে বলে দাবি করা হয় বিজেপির পক্ষ থেকে। পথসভার মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার দাবি করেন, তিনি তার এলাকার উন্নয়নের জন্য বিধায়ক তহবিল থেকে টাকা দিয়েছেন। কিন্তু সেই টাকা খরচ করতে দিচ্ছে না বাগদার বিধায়ক তথা বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি বিশ্বজিৎ দাস।

এর পরেই তিনি বিশ্বজিত দাসকে তীব্র ভাষায় আক্রমণ করেন। পরবর্তীতে তিনি হুশিয়ারী দিয়ে বলেন, ‘বিধায়কের টাকা খরচ করতে দিচ্ছে না। আমার নামও স্বপন মজুমদার। আপনি যে কাজ করেছেন। গুরু পাচারে আপনাকে জেলে যেতে হবে। আমরা সেই ব্যবস্থা করছি’।

পরবর্তীকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্বপন মজুমদার আরও বলেন, ‘বিশ্বজিৎ গরু পাচারের টাকা খেয়েছে। বিষয়টি আমি দলের কাছে জানিয়েছি। দল যেখানে জানানোর জানিয়েছে’।

আরও পড়ুন: Bengal Weather Today: বৃহস্পতিবার পর্যন্ত তাপপ্রবাহের সতর্কতা, শনিবার আবহাওয়া বদলের সম্ভাবনা রাজ্যে

একই সঙ্গে স্বপন মজুমদার দলের কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘এবারের পঞ্চায়েত নির্বাচনে বুথের আগে ক্যাম্প করা হবে। ওখানে রান্নার জন্য বড় বড় চ্যালাকাঠ রাখবেন। যদি তৃণমূলের কোনও হার্মাদ বাহিনী আপনার ভোট লুঠ করতে আসে একটাকেও ফেরত পাঠাবেন না। আপনাদের কোনও অসুবিধা হলে বিজেপি আপনাদের পাশে দাঁড়াবে। এই হার্মাদদের ভয় পাওয়ার কোনও কারন নেই’।

আরও পড়ুন: Aadhar Card: সত্তরোর্ধ্ব মহিলা রাতারাতি হয়ে গেলেন পুরুষ!

তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রসেনজিৎ ঘোষ দাবি করেন, ‘কোনও তৃণমূল কংগ্রেস কর্মী বিজেপিতে যোগ দেয়নি। অন্যদিকে বিশ্বজিৎ দাস প্রসঙ্গে স্বপন মজুমদারের বক্তব্য নিয়ে তিনি বলেন, ‘তার বিরুদ্ধে মাদক পাচার করবার কেস রয়েছে সে কি বলবে’। পঞ্চায়েত নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘যারা চ্যালাকাঠ নিয়ে মারবেন ভাবছেন সাধারণ মানুষ তাদেরকে প্রতিহত করবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.