Bangladeshi Arrested: বাড়ি যশোর ও সাতক্ষীরায়, স্বরূপনগর সীমান্তে ধৃত ৮ বাংলাদেশি

স্বরূপনগর এলাকায় সীমান্তের অনেক জায়গায় সীমান্তে বেড়া না থাকায় প্রায়ই বাংলাদেশিরা এদেশে ঢুকে পড়ে

Updated By: May 15, 2022, 04:14 PM IST
Bangladeshi Arrested: বাড়ি যশোর ও সাতক্ষীরায়, স্বরূপনগর সীমান্তে ধৃত ৮ বাংলাদেশি

নিজস্ব প্রতিবেদন: ভারতে ঢুকতে গিয়ে সীমান্তরক্ষী বাহিনীর হাতে ধরা পড়ল ৮ বাংলাদেশি। তাদের বসিরহাট মহকুমা আদালতে তুলল স্বরূপনগর থানার পুলিস।

রবিবার ভোরে ওইসব বাংলাদেশি যশোর ও সাতক্ষীরা থেকে সীমান্ত পেরিয়ে স্বরূপনগরের হাকিমপুরে ঢোকার চেষ্টা করে। সেইসময় বিএসএফ জওয়ানদের চোখে পড়ে যায় তারা। তাদের থামতে বললে তা না করে তারা ফের বাংলাদেশ সীমান্তের দিকে পালাতে থাকে। সঙ্গে বাচ্চা থাকায় ওই ৮ জন পালাতে পারেনি। তখনই তাদের ধরে ফেলে বিএসএফ।

এদিন ওইসব বাংলাদেশিদের স্বরূপনগর থানার হাতে তুলে দেয় বিএসএফ। স্বরূপনগর থানার পুলিস তাদের গ্রেফতার করে বসিরহাট মহকুমা আদালতে পাঠায়। সেখানে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

স্বরূপনগর এলাকায় সীমান্তের অনেক জায়গায় সীমান্তে বেড়া না থাকায় প্রায়ই বাংলাদেশিরা এদেশে ঢুকে পড়ে। এমন ঘটনা হামেশাই ঘটছে স্বরূপনগর সীমান্তে। জানুয়ারি মাসেও ৮ বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করেছিল বিএসএফ। সীমান্ত পেরিয়ে এসে তারা সীমান্তের গ্রামগুলিতে লুকিয়ে ছিল। 

আরও পড়ুন-'সারা দেশের জানা উচিত বাংলায় কী চলছে', শাহী-হুঁশিয়ারি নিয়ে মন্তব্য দিলীপের 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.