Canning: বারবার প্রেমে বাধা দিচ্ছেন, প্রেমিকার মাকে গলা কেটে খুন করলেন প্রেমিক

ক্লাস নাইনের এক নাবালিকা মেয়ের সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়ায় এলাকারই এক ছেলে। নাম আজহারুল লস্কর( ধীরেন)। কিন্তু তাদের মধ্যে সেই ভালোবাসা ও তাদের বিয়ে করা নিয়ে বাধা দিয়েছিল ক্লাস নাইনের ওই নাবালিকার মা লুৎফর সর্দার। 

Updated By: Jan 12, 2023, 10:54 AM IST
Canning: বারবার প্রেমে বাধা দিচ্ছেন, প্রেমিকার মাকে গলা কেটে খুন করলেন প্রেমিক
প্রতীকী ছবি

প্রসেনজিৎ সর্দার: মেয়েকে প্রেমে বাধা দেওয়ায় মেয়ের মাকে এসে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটলো প্রেমিক। পরে পুলিসের হাত গ্রেফতার ওই প্রেমিক। ক্যানিংয়ের ঘুটিয়ারিতে মেয়েকে প্রেমে বাধা দেওয়ায় চরম পরিণতি ঘটল মায়ের। রাতের অন্ধকারে বাড়িতে এসে মেয়ের মাকে ধারালো অস্ত্র দিয়ে গলায় এবং হাতে এলোপাথাড়ি ছুরি মারল সেই প্রেমিক। ঘটনাটি ঘটেছে ঘুটিয়ারি শরীফের উত্তর মাখালতলা এলাকায়।

আরও পড়ুন, Katwa: শারীরিক প্রতিবন্ধকতা-দারিদ্র-জীবন যুদ্ধ, হারাতে পারেনি কাটোয়ার শঙ্করকে

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ক্লাস নাইনের এক নাবালিকা মেয়ের সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়ায় এলাকারই এক ছেলে। নাম আজহারুল লস্কর( ধীরেন)। কিন্তু তাদের মধ্যে সেই ভালোবাসা ও তাদের বিয়ে করা নিয়ে বাধা দিয়েছিল ক্লাস নাইনের ওই নাবালিকার মা লুৎফর সর্দার। এরপর সেই আক্রোশে ওই যুবক রাতের অন্ধকারে প্রেমিকের বাড়ির মধ্যে  গিয়ে প্রথমে রান্নার গ্যাস সিলিন্ডারে পাইপ খুলে দেয়। ঘরের মধ্যে পেট্রোল ছড়িয়ে দেয়।

পরবর্তীকালে ওই যুবক ধারালো অস্ত্র দিয়ে প্রেমিকার মাকে ঘুমন্ত অবস্থায় গলায় আঘাত করে বলে অভিযোগ। এরপরে ওই নাবালিকার মা চিৎকার করার পর প্রতিবেশীরা চলে আসে এবং পালিয়ে যায় ওই যুবক। রক্তাক্ত অবস্থায় তাকে নিয়ে প্রথমে এলাকার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু গলায় গভীর ক্ষত চিহ্ন হওয়ায় তাকে কলকাতা চিত্তরঞ্জনে পাঠানো হয়।সেখান চিকিৎসার পর চিকিৎসকেরা তাকে বাড়িতে ফিরিয়ে দেয়।

জানা যায়, এই ঘটনার সময় ওই নাবালিকা রাতে প্রতিবেশীদের সঙ্গে বাড়ির পাশে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান শুনতে গিয়েছিল। ঘটনার পড়ে এলাকায় আসে ঘটিয়ারি শরিফ ফারির পুলিস। তবে এই ঘটনায় প্রেমিকের মা ছেলের নামে অভিযোগ  নিয়ে পুরো বিষয়টি অস্বীকার করে। কিন্তু তদন্ত নেমে পুলিস ওই যুবককে গভীর রাতেই গ্রেফতার করে এবং তার কাছ থেকে সেই ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে বলে জানা যায়। পুরো বিষয়টি তদন্ত শুরু করেছে ঘুটিয়ারি থানার পুলিস। 

আরও পড়ুন, Howrah Millitant Arrest: হাওড়ায় জঙ্গিকাণ্ডে সিরিয়া যোগ? NIA তদন্তের সম্ভাবনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.