Canning: গোরু চোরকে পাকড়াও করতে গিয়ে দা-এর কোপ! গাছে বেঁধে মার, ভাইরাল ভিডিয়ো

অভিযোগ, সেই সময় হঠাৎ সেই বাড়ির মালিক স্বপন মালি দেখতে পায় এবং তাদেরকে হাতেনাতে ধরতে গেলে ওই তিনজন তাকে মারধর করে এবং তাকে দা দিয়ে পিঠে আঘাত করে বলে। এরপরে স্বপনের চিৎকারে আশেপাশের বাড়ি থেকে স্থানীয়রা বার হয় এবং তারাই ছুটে গিয়ে তিন জনের একজনকে ধরে ফেলে।

Updated By: Mar 28, 2024, 02:38 PM IST
Canning: গোরু চোরকে পাকড়াও করতে গিয়ে দা-এর কোপ! গাছে বেঁধে মার, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

প্রসেনজিৎ সর্দার: তিন গরু চোরকে পাকড়াও করতে গিয়ে দায়ের কোপ খেলো গরু মালিক। হাতে হাতে পাকড়াও এক চোরকে গাছে বেঁধে মার। পরে গ্রেফতার করা হলেও আহত চোর আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। গোটা ঘটনার তদন্তে করছে পুলিস। ঘটনাটি ঘটেছে ক্যানিং-এর থুমকাটি এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার ভোরে তিন যুবক ওই এলাকায় একটি গাড়িতে করে এসে এক ব্যক্তির বাড়ি গোয়াল ঘর থেকে গরু গাড়িতে তুলছিল। 

আরও পড়ুন, Hiran Chatterjee: 'আমাকেও তো খাওয়াদাওয়া করতে হয়', ঘাটাল বাজারে ব্যাগ হাতে হিরণ

অভিযোগ, সেই সময় হঠাৎ সেই বাড়ির মালিক স্বপন মালি দেখতে পায় এবং তাদেরকে হাতেনাতে ধরতে গেলে ওই তিনজন তাকে মারধর করে এবং তাকে দা দিয়ে পিঠে আঘাত করে বলে। এরপরে স্বপনের চিৎকারে আশেপাশের বাড়ি থেকে স্থানীয়রা বার হয় এবং তারাই ছুটে গিয়ে তিন জনের একজনকে ধরে ফেলে। যার নাম সাইফুদ্দিন শেখ। এরপর তাকে গাছে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ।

সেই ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। এই খবর পেয়ে ক্যানিং থানার পুলিস ঘটনাস্থলে এসে আহত চোরকে হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। এই মুহূর্তে তার চিকিৎসা চলছে। জানা যায়, বেশ কয়েক মাস ধরে ক্যানিং,বাসন্তী, গোসোবা, ভাঙরে রাতের অন্ধকারে বাড়ির গোয়ালে থেকে গরু চুরির ঘটনা ঘটছে। এরপর ক্যানিংয়ের এই ঘটনায় এই অভিযুক্তর সঙ্গে কারা কারা আছে পুলিস তার তদন্ত শুরু করেছে।

পাশাপাশি কয়েকদিন আগে গোসোবার শম্ভু নগর এলাকায় নদীপথে ২০ খানা গরু একটি নৌকা সমেত গোসবার পুলিস আটক করে। গরু আটক করলেও নৌকা থেকে অভিযুক্তরা পালিয়ে যায়। এদিকে ক্যানিংয়ের এই অভিযুক্তের বাড়ি মগরাহাট এলাকায়। ইতিমধ্যেই গরুর মালিক স্বপন মালি আহত অবস্থায় ক্যানিং থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। তাছাড়া অভিযুক্তর সঙ্গে আরও কারা কারা জড়িত আছে সে বিষয়টি যেমন ক্যানিং থানার পুলিস তদন্ত করছে।  পাশাপাশি প্রতিবেশী দেশে এই গরু পাচার হত কিনা সেটাও গোসাবা থানা ও ক্যানিং থানার পুলিস তদন্ত শুরু করেছে বলে সূত্রের খবর। 

আরও পড়ুন, Malbazar: কোটি কোটি টাকার প্রকল্পের কাজ শুরু হয়েও থমকে! ভাঙাচোরা কাদাডোবা রাস্তা নিয়ে বিরক্ত এলাকাবাসী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.