Hiran Chatterjee: 'আমাকেও তো খাওয়াদাওয়া করতে হয়', ঘাটাল বাজারে ব্যাগ হাতে হিরণ

Lok Sabha Election 2024:  'আমাকেও তো খাওয়া দাওয়া করতে হয়, ভগবান তো উপর থেকে খাওয়ার পাঠান না। আমি যে বাড়িতে থাকি সেখানে কোনও ফ্রিজ নেই। অনেকে এক সপ্তাহের বাজার করে ফ্রিজে রেখে দেয়, আমাকে রোজ বাজার করতে হয়।' 

Updated By: Mar 28, 2024, 01:56 PM IST
Hiran Chatterjee: 'আমাকেও তো খাওয়াদাওয়া করতে হয়', ঘাটাল বাজারে ব্যাগ হাতে হিরণ
নিজস্ব ছবি

চম্পক দত্ত: সাতসকালে ব্যাগ হাতে বাজারে ক্রেতার ভূমিকায় ঘাটাল লোকসভা কেন্দ্রে বিজেপির তারকা প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। বাজারে কেনাকাটার পাশাপাশি ঘুরে দেখলেন বাজার, কথা বললেন ক্রেতা বিক্রেতাদের সঙ্গে। বাজারে হিরণকে দেখে উৎসুক জনতার সেলফি তোলার হিড়িক। 'দাসপুরে ভাড়া বাড়িতে থেকে প্রচারকার্য করতে হয়, বাড়িতে যে ছেলে থাকে সে অসুস্থ তাই নিজেই বাজার সারলাম,আমাকেও তো খাওয়াদাওয়া করতে হয়', জানালেন হিরণ।

আরও পড়ুন, Malbazar: কোটি কোটি টাকার প্রকল্পের কাজ শুরু হয়েও থমকে! ভাঙাচোরা কাদাডোবা রাস্তা নিয়ে বিরক্ত এলাকাবাসী...

বৃহস্পতিবার সকালে দাসপুরের নবীনমানুয়া বাজারে ব্যাগ হাতে বাজারে ক্রেতার ভূমিকায় দেখা গেল ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়কে। নবীনমানুয়া বাজার ঘুরে ঘুরে ব্যাগ ভর্তি সবজি কেনাকাটা করলেন হিরণ। কেনাকাটার পাশাপাশি ঘুরে দেখলেন গোটা বাজার, কথা বলেন বাজারে বিক্রেতাদের সুবিধা-অসুবিধা নিয়ে। সাতসকালে বাজারে বিজেপির তারকা প্রার্থীকে দেখে বাজারে থাকা উৎসুক জনতার ভিড় লেগে যায়,বাজারের ফাঁকে জনতার সেলফি তোলার আবদার মেটান হিরণ।

একপ্রকার বৃহস্পতিবার সকাল সকাল বাজারে খোশমেজাজে দেখা গেল বিজেপির তারকা প্রার্থীকে। সকালে বাজারে বিজেপি প্রার্থীর ব্যাগ হাতে হাজির হওয়া কি নির্বাচনী প্রচারের কৌশল? জানা গিয়েছে, লোকসভা নির্বাচনের প্রচারের সুবিধার্থে দাসপুরে একটি অস্থায়ী বাড়িতে রয়েছেন ভাড়াটিয়া হিসাবে বিজেপি প্রার্থী হিরণ। কলকাতায় যাতায়াতে অসুবিধার জন্য দাসপুরে ওই বাড়িতে থেকেই ঘাটাল লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচার কাজ সারছেন বিজেপির এই তারকা প্রার্থী।

বাজার করা প্রসঙ্গে হিরণ অবশ্য জানিয়েছেন, "আমাকেও তো খাওয়া দাওয়া করতে হয়, ভগবান তো উপর থেকে খাওয়ার পাঠান না। আমি যে বাড়িতে থাকি সেখানে কোনও ফ্রিজ নেই। অনেকে এক সপ্তাহের বাজার করে ফ্রিজে রেখে দেয়, আমাকে রোজ বাজার করতে হয়। বাড়িতে যে ছেলেটি থাকে তার শরীর খারাপ তাই আমি ভাবলাম বাজারটা আজ আমিই করে নিয়ে আসি।"

ভোট যুদ্ধে মাঠে ময়দানে রাজনৈতিক দলের প্রার্থীরা বিভিন্ন নির্বাচনী প্রচার কৌশলকে হাতিয়ার করে ভোটারদের নজরকাড়ার চেষ্টা করে চলেছে। বিজেপির তারকা প্রার্থী হিরণের সাতসকালে ব্যাগ হাতে বাজারে হাজির হওয়ায়কে বিরোধীরা বাঁকা চোখে দেখলেও, গেরুয়া শিবির অবশ্য একে স্বাভাবিক বলেই মনে করছে।

আরও পড়ুন, Mahua Moitra: '...আমার প্রতি এত আকৃষ্ট, আমার খুব ভালো লাগে!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.