Birbhum TMC: ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ? বীরভূমে বোমার আঘাতে উড়ে গেল পা!

পঞ্চায়েত ভোটের আগে মুড়ি-মুড়কির মতো বোমা পড়ল সাঁইথিয়ায়! ঘটনাস্থল থেকে উদ্ধার ৩০টি তাজা বোমা। এখনও পর্যন্ত গ্রেফতার ৭।

Updated By: Nov 14, 2022, 08:31 PM IST
Birbhum TMC: ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ? বীরভূমে বোমার আঘাতে উড়ে গেল পা!

প্রসেনজিৎ মালাকার: পঞ্চায়েত ভোটের আগে ফের তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষ? বোমার আঘাতে পা উড়ে গেল এক ব্যক্তির!! গুরুতর আহত আরও এক। ঘটনাস্থল উদ্ধার করা হল ৩০টি তাজা বোমা। গ্রেফতার ৭। ঘটনাস্থল, সাঁইথিয়া। 

ঘটনাটি ঠিক কী? স্থানীয় সূত্রে খবর, একজন তৃণমূলের ব্লক সভাপতি, আর এক দলের স্থানীয় নেতা। দু'জনের মধ্যে বিবাদ দীর্ঘদিনের। সেই বিবাদই এবার সংঘর্ষের আকার নিল। এদিন দুপুরে সাইঁথিয়ার ফুলুর পঞ্চায়েতের  বহড়াপুর গ্রাম সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই গোষ্ঠীর লোকেরা। মুড়ি-মুড়কির বোমা পড়তে থাকে এলাকায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামে। বোমাবাজিতে গুরুতর আহত হন দু'জন। পা উড়ে যায় সাদ্দাম নামে এক যুবকের! রক্তাক্ত অবস্থায় দীর্ঘক্ষণ রাস্তাতেই পড়েছিলেন তিনি। এরপর যখন গ্রামে পুলিস পৌঁছয়, তখন সাদ্দাম-সহ ২ আহতকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এই ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ৭ জনকে।

আরও পড়ুন: Purulia Accident: পুরুলিয়ায় ক্লাস চলাকালীন ভেঙে পড়ল স্কুলের ছাদ! অল্পের জন্য রক্ষা পড়ুয়াদের

এর আগে, বীরভূমের সিউড়িতে কুপিয়ে খুন করা হয় এক যুবককে। গ্রামের পুকুরপাড়ে পাওয়া গিয়েছিল ক্ষতবিক্ষত দেহ! সেবারও বালিঘাটের দখল নিয়ে তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষের অভিযোগ ওঠেছিল। স্থানীয় বাসিন্দাদের দাবি, সিউড়ির বাঁশজোড়া গ্রামের শীলপাড়া এলাকায় রয়েছে হুগলি নদীর একটি বালিঘাট। বালিঘাটটি কার দখলে থাকবে? শাসকদলের দুই গোষ্ঠীর বিবাদ দীর্ঘদিন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.