Panchayat Election 2023 'যে সত্য সেটা আমি বলব', ভাঙড়ে অশান্তিতে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

মনোয়নের শেষদিনের বিডিও অফিসের সামনে মুড়ি-মুড়কির মতো বোমা, গুলি! ভাঙড়ে হিংসার বলি ২।

Updated By: Jun 15, 2023, 10:32 PM IST
Panchayat Election 2023  'যে সত্য সেটা আমি বলব', ভাঙড়ে অশান্তিতে মুখ খুললেন মুখ্যমন্ত্রী

নকিবুদ্দিন গাজী: 'যে সত্য সেটা আমি বলব'। ভাঙড়ে মনোনয়নে অশান্তি নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। বললেন, 'যাঁরা বিরোধীতে আছে ওখানে, নতুন জিতেছে, সে-ই করেছে পরশু দিনে প্রথম'।

যেদিন থেকে পঞ্চায়েত ভোটের মনোনয়ন শুরু হয়েছে, সেদিন থেকে উত্তপ্ত ভাঙড়। কেন? অভিযোগ, মনোয়ন পেশ করতে বাধা দেওয়া হচ্ছে ISF প্রার্থীদের। পরিস্থিতি চরম আকার নিল এদিন।  ভাঙড়ে ২ নম্বর বিডিও অফিসের সামনে মুড়ি-মুড়কির মতো বোমা পড়ল। সঙ্গে গুলি! গুলিবিদ্ধ হয়ে এখনও পর্যন্ত মৃত ২। একজন ISF কর্মী, আর একজন তৃণমূলকর্মী। হাসপাতালে চিকিৎসাধীন আরও বেশ কয়েকজন।

এদিকে আগামীকাল, শুক্রবার শেষ হচ্ছে 'তৃণমূলের নবজোয়ার' কর্মসূচি। কাকদ্বীপে নবজোয়ারে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। এদিন বিকেলে কলকাতায় থেকে ডায়মন্ড পৌঁছন মমতা।

ভাঙড়ে অশান্তির জন্য ISF- কে দায়ি করেন মুখ্যমন্ত্রী। বলেন, 'সে-ই ভাঙচুর বাড়ি, তারপর মুসলিমদের যে কথা বললে, সবাই এক জায়গায় আসে, মুসলিমরা আমার ভাই। কিন্তু বিপথে পরিচালিত করে প্ররোচনামূলক স্লোগান দিয়ে, সবাই জোগাড় করে, ভাঙচুর-লুঠতরাজ-অগ্নিসংযোগ করেছে। ফলে কালকে আমাদের পক্ষ থেকে কালকে প্রতিবাদ হয়েছে। যে সত্য সেটা আমি বলব। আজকের ঘটনা আমি এখনও পর্যন্ত জানি না। আমি তো রাস্তায়। প্রশাসনকে আমি বলেছি, কড়া হাত মোকাবিলা করতে'।

আরও পড়ুন:  Panchayat Election 2023: প্রার্থীপদ নিয়ে টানাটানি, মুর্শিদাবাদ জেলা পরিষদে এক আসনে তৃণমূলের ২ প্রার্থী

এর আগে, গতকাল বুধবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান ভাঙড়ের বিধায়ক। কিন্তু তাঁর সঙ্গে দেখা হয়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের। এদিন নওশাদ বলেন, মুখ্যমন্ত্রী নবজোয়ার কর্মসূচিতে যেতে পারেন, কিন্তু, বিরোধী বিধায়কের জন্য় ৫ মিনিট সময় বরাদ্দ থাকে না'। তাঁর অভিযোগ, 'শাসকদল চাইছে ভাঙড়কে উত্তপ্ত করতে'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.