Tarapith: বাইকে করে তারাপীঠে, পুজো দিয়ে ফেরার পথে দম্পতির মর্মান্তিক পরিণতি!

শক্তিগড়ে তাঁরা বাইক দাঁড় করান। বাইক দাঁড় করিয়ে দুজনে চা খান। এরপর বাড়ির জন্য গরম ল্যাংচাও কেনেন। কিন্তু তারপরই বাধ সাধে নিয়তি। ল্যাংচা কিনে বাইক নিয়ে রাস্তায় উঠতেই...

Updated By: Jun 1, 2023, 12:38 PM IST
Tarapith: বাইকে করে তারাপীঠে, পুজো দিয়ে ফেরার পথে দম্পতির মর্মান্তিক পরিণতি!

বিধান সরকার: তারাপীঠে পুজো দিয়ে ফেরার পথে মর্মান্তিক পরিণতি দম্পতির। তারাপীঠে পুজো দিয়ে ফেরার পথে শক্তিগড়ে পথ দুর্ঘটনার কবলে পড়েন পোলবার দম্পতি। দুর্ঘটনায় মৃত স্ত্রী, আহত স্বামী। মৃতার নাম লিপিকা হাজরা। বয়স ৪৮ বছর। আহত হয়েছেন স্বামী মহানন্দ হাজরা, বয়স ৫২ বছর। 

বুধবার ভোরে বাইক নিয়ে তারাপীঠে পুজো দিতে গিয়েছিলেন পোলবার সুগন্ধা পঞ্চায়েতের গোটু গ্রামের বাসিন্দা হাজরা দম্পতি। দুপুর ১২টা নাগাদ তারাপীঠ পৌঁছে পুজোও দেন দম্পতি। তারপর খাওয়া-দাওয়া সারেন। এরপর তারাপীঠেই কিছুটা সময় কাটিয়ে বাড়ির জন্য রওনা দেন। ফেরার সময় পথে বৃষ্টি নামায় কিছুক্ষণ বাইক দাঁড় করান। তারপর বৃষ্টি থামলে আবার ফেরার জন্য রওনা দেন। সেইসময় ফেরার পথে পূর্ব বর্ধমানের শক্তিগড়ে তাঁরা আবার বাইক দাঁড় করান। বাইক দাঁড় করিয়ে দুজনে চা খান। 

এরপর বাড়ির জন্য গরম ল্যাংচাও কেনেন। কিন্তু তারপরই বাধ সাধে নিয়তি। ল্যাংচা কিনে বাইক নিয়ে রাস্তায় উঠতেই পিছন থেকে তাদের বাইকে ধাক্কা মারে একটি ট্রাক। ধাক্কার চোটে বাইক থেকে ডানদিকে রাস্তায় পড়ে যান লিপিকা হাজরা। তাঁকে পিষে দিয়ে চলে যায় ট্রাক। ওদিকে বিপরীত দিকে পরে আহত হন মহানন্দ হাজরা। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানই প্রাথমিক চিকিৎসা করায় পুলিস। খবর পেয়ে শক্তিগড়ে পৌঁছায় পরিবারের লোকজন।

এরপর আজ সকালে বাড়ি ফেরেন আহত স্বামী মহানন্দ হাজরা। পরিবার সূত্রে জানা গিয়েছে, মহানন্দ হাজরা নিজে গান, যাত্রা অভিনয়  করেন। স্ত্রী লিপিকা হাজরাও ভালো গান করতেন। দম্পতির এক মেয়ে ও এক ছেলে। মেয়েকেও গান শিখিয়েছেন। মেয়েকে ভালো করে তালিম দিয়ে গায়িকা বানানোর ইচ্ছা ছিল দম্পতির। তারই মাঝে আকস্মিক এই দুর্ঘটনা। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটু গ্রামে।

আরও পড়ুন, Sujay Krishna Bhadra: 'সাহেব অভিষেকের স্তাবক! কালীঘাটের কাকুর পর কে? ক্রমশ প্রকাশ্য...'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.